, ,

ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রীর মনোনয়নপত্র দাখিল

জামালপুর লাইভ Avatar

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর ২ (ইসলামপুর) আসনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এমপির মনোনয়ন দাখিল করা হয়েছে।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে এমপির পক্ষে মনোনয়ন দাখিল করেন জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী মন্ডলসহ উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও চেয়ারম্যানগণরা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সিরাজুল ইসলাম এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা জামান হোসেন চৌধুরীর মনোনয়পত্র গ্রহণ করেন।

টানা চতুর্থবার দলীয় মনোনয়ন পাওয়ায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রেখে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার কথা ব্যক্ত করেন। আগামী ৭ জানুয়ারী অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনে ভোটারদের কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন স্বাধীন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল হক সরকার, মাকছুদুর রহমান আনছারীসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোহী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এস আর /জামালপুর লাইভ

শেয়ার করুন
জামালপুর লাইভ Avatar
Author Profile

John Doe

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam.

Search
Tags

There’s no content to show here yet.