, ,

ইসলামপুরে ৬ বছর মৃত থাকার নাটকেও রক্ষা হলো না ঘাতক স্বামীর

জামালপুর লাইভ Avatar

জামালপুরের ইসলামপুরে স্ত্রীকে হত্যাকে সাজার ভয়ে মৃত থাকার নাটক করছেন ওসমান আলী ওরফে ওসমান (৩৫) নামের এক ঘাতক। টানা ৬ বছর মৃত থাকার নাটক করেও শেষ রক্ষা হলো না তার। অবশেষে তাকে আটক হতে হয়েছে পুলিশের হাতে।

বুধবার (১১ অক্টোবর) সন্ধ্যায় গাইবান্ধার সাঘাটা ও জামালপুরের ইসলামপুর উপজেলার সীমান্তবর্তী দূর্গম চরাঞ্চল থেকে পুলিশ তাকে আটক করে।

আটককৃত ওসমান আলী ইসলামপুর উপজেলার মন্নিয়ারচর গ্রামের মো. বাচ্চু ফকিরের ছেলে। রাত সাড়ে ১০ টার দিকে পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম এক প্রেসব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন।

প্রেসব্রিফিংয়ে জানানো হয়, ২০১২ সালের ১৯ আগস্ট রবিবার রাত সাড়ে ৮ টার দিকে ওসমান আলী তার স্ত্রী লাকী বেগমের (২০) কাছে একহাজার টাকা চান। লাকী তার স্বামীকে টাকা দিতে অস্বীকার করলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ওসমান ক্ষিপ্ত হয়ে তার স্ত্রী লাকীকে বসতঘরের বাইরে নিয়ে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে। ওই ঘটনায় নিহত লাকীর বাবা মো. আব্দুর রহিম বক্স থানায় হত্যা মামলা (নম্বর ১৮ তাং ২১/০৮/২০১২ খ্রি.) দায়ের করেন।

এদিকে মামলাটি চলমান থাকা অবস্থায় ওসমানের পরিবার থেকে আদালতে জানানো হয় যে, ২০১৭ সালের ১০ এপ্রিল আসামী কিডনির সমস্যাজনিত কারণে মৃত্যুবরণ করেছেন। সাজা থেকে রেহাই পেতে দীর্ঘ ৬ বছর ওসমান পলাতক থাকলেও পুলিশ বিষয়টি নিয়ে তৎপর হয় এবং অবশেষে তাকে জীবিত আটক করা হয়।

পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম বলেন, পুলিশ আসামীর মৃত্যুর বিষয়টি আমলে না নিয়ে তথ্যপ্রযুক্তিসহ বিভিন্ন মাধ্যমে অনুসন্ধান করে তার অবস্থান সনাক্ত করে। আজ বুধবার সন্ধ্যার দিকে ইসলামপুর থানার অফিসার ইনচার্জ সুমন তালুকদারের নেতৃত্বে পুলিশ গাইবান্ধার সাঘাটা ও ইসলামপুর উপজেলার সীমান্তবর্তী যমুনা নদীর দূর্গম চরাঞ্চলে অভিযান চালিয়ে ঘাতক ওসমানকে আটক করা হয়েছে।

এস আর /জামালপুর লাইভ

শেয়ার করুন
জামালপুর লাইভ Avatar
Author Profile

John Doe

Lorem ipsum dolor sit amet, consectetur adipiscing elit, sed do eiusmod tempor incididunt ut labore et dolore magna aliqua. Ut enim ad minim veniam.

Search
Tags

There’s no content to show here yet.