Archives

মাদারগঞ্জে ১২১ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর
জামালপুরমাদারগঞ্জ

মাদারগঞ্জে ১২১ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর

মোহাম্মদ আলী জিন্নাহ্ , নিজস্ব প্রতিনিধি ( মাদারগঞ্জ) : মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জামালপুরের মাদারগঞ্জ উপজেলার ভূমিহীন ও গৃহহীনদের মাঝে জমির দলিলপত্র ও ঘর হস্তান্তর করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি ) সকালে সারা দেশে একযোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পরে উপজেলা অডিটরিয়াম হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবুল মনসুরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ১২১ ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমির দলিলপত্র ও ঘর হস্তান্তর করেন উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল।

অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাফরোজা আক্তার, মহিলা ভাইস চেয়ারম্যান সমসাদ আরা রেবা, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মাহমুদুল হাসান মিজান, মাদারগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম জসীম উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, জোড়খালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরিদুল ইসলাম সরকার, বালিজুড়ী এফ.এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই বুলু বিএসসি প্রমূখ।

এ সময় মাদারগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ মাহবুবুল হক,জনস্বাস্থ্য কর্মকর্তা আনন্দ বাবু, মাদারগঞ্জ এ.এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইমামুর রশিদ বাবুল (বিএসসি.বিএড)সহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এস আর /জামালপুর লাইভ

Leave a Reply

%d bloggers like this: