Archives

ডিজিটাল সরিষাবাড়ী গড়ে তুলতে চাই --তথ্য প্রতিমন্ত্রী
জামালপুরনির্বাচিত সংবাদসরিষাবাড়ী

ডিজিটাল সরিষাবাড়ী গড়ে তুলতে চাই –তথ্য প্রতিমন্ত্রী

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি : তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকারের ২ বছরের উন্নয়নের ধারাবাহিকতায় ডিজিটাল সরিষাবাড়ী গড়ে তুলতে চাই।

শনিবার ( ৯ জানুয়ারি) দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার জগন্নাথগঞ্জ ঘাট এডভোকেট মতিয়র রহমান তালুকদার রেলস্টেশন চত্বরে সড়ক ও অধিদপ্তর জামালপুরের বাস্তবায়নে ভূয়াাপুর-তারাকান্দি মহা সড়কের যথাযথ মান ও প্রশস্ততা উন্নতীকরণ প্রকল্পের নির্মাণ কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথ বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্নকে বাস্তবায়নে কাজ করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের বুকে মাথা উচু করে দাড় করিয়েছে ৷ প্রতিটি গ্রাম হবে শহর। এ নির্বাচনী ওয়াদা পূরনে দিন-রাত কাজ করছে সরকার। দেশের সার্বিক উন্নয়নের পূর্বশর্ত হিসেবে রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন কাজ করা হচ্ছে।

এডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, সসড়ক ও জনপথ জামালপুর সার্কেলের প্রকৌশলী জাহাঙ্গীর আলম,

আওনা ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক এ কে এম রাশেদুজ্জামান ডালিম, তারাকান্দি ট্রাক ও ট্যাংক লড়ি মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক মুকুল, সাধারণ সম্পাদক আশরাফুল আলম মানিক, আওনা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেন রাঙ্গাসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন।

এস আর /জামালপুর লাইভ

Leave a Reply

%d bloggers like this: