Archives

ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো ----মেয়র প্রার্থী মনির উদ্দিন
জামালপুররাজনীতিসরিষাবাড়ী

ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো —-মেয়র প্রার্থী মনির উদ্দিন

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি :  নৌকা প্রতিকের মনোনীত মেয়র প্রার্থী মনির উদ্দিন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের জন্য কাজ করেন, আমরা তাঁকে অনুসরণ করি।

তিনি আরও বলেন, উন্নয়নের স্বার্থে দলের সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে,এবং করবো। কোন আঞ্চলিকতা নয়,সকল বিভেদ ভুলে গিয়ে সকলের সৌহার্দ -সম্প্রীতি সম্পর্ক বজায় রেখে পৌর শহরের উন্নয়নে কাজ করতে চাই। আমরা পৌরবাসী, এটাই আমাদের বড় পরিচয়, ঐক্যবদ্ধ থাকবেন, সরিষাবাড়ী পৌরবাসীর সম্মান ও মর্যাদা রক্ষা করতে হবে, নিজে কোন উস্কানি করবেন না এবং অন্যর উস্কানিতে কেউ কান দেবেন না।

প্রধানমন্ত্রী ও সরকারের সিদ্ধান্ত আমরা সকলকেই মেনে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। তবেই সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় বদলে দেব সরিষাবাড়ী পৌরবাসীকে।

সোমবার (২৮ ডিসেম্বর) রাতে জামালপুরের সরিষাবাড়ী পৌর সভার বাউসী পপুলার মোড় মুক্তিযোদ্ধা স্বরণী মোড়ে পৌর সভার সর্বস্তরের জনতা আসন্ন তৃতীয় ধাপে জামালপুরের সরিষাবাড়ী পৌর সভা নির্বাচনে মেয়র পদে ত্যাগী আওয়ামী লীগ নেতা হিসেবে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মনির উদ্দিন কে মুল্যায়িত করে মনোনীত করায় নৌকা প্রতিকের মনোনীত মেয়র প্রার্থী কে ফুলেল শুভেচ্ছা জানাতে এলে পৌর সভার নাগরিকদের উদ্দেশ্য বক্তব্য দেবার সময় তিনি এসব মন্তব্য করেন।

সরিষাবাড়ী পৌর সভার মেয়র পদে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মনির উদ্দিন কে আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম এম.পি ও তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে সর্বস্তরের জনতার এ আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য রমজান আলী,পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক বেলাল হোসেন,সদস্য মোয়াজ্জেম হোসেন,প্রভাষক জিয়াউল হক,মেজাম্মেল হক মুজা,উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নীরব হাসান, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ,সাধারন সম্পাদক আব্দুস সাত্তার,৭ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেলিম মিয়া,সাধারন সম্পাদক মজনু মিয়া প্রমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন ।

তিনি সকলের কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়ে বলেন, তিনি দীর্ঘ জীবন লাভ করলে দেশের কোন অঞ্চলের মানুষ অবহেলিত থাকবে না। আমি যতদিন বেঁচে থাকবো পৌরবাসীর জন্য কাজ করবো। আমি সময় পেলে এবং আমার দল ক্ষমতায় থাকলে সরিষাবাড়ী পৌরসভা বদলে যাবে। সমাবেশ প্রত্যন্ত এলাকা থেকে হাজার হাজার মানুষ মিছিল নিয়ে বাউসী বাজার, ফয়েজের মোড়ে এবং দিগপাইত উপ শহর থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে পৌর সভার বাউসী পপুলার মোড় মুক্তিযোদ্ধা স্বরণী মোড়ে সমাবেশ করেন।

সমাবেশ থেকে মেয়র প্রার্থী মনির উদ্দিন কে আওয়ামী লীগ থেকে মনেনীত করায় তিনি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ জেলা ও উপজেলা,পৌর আওয়ামী লীগের সর্বস্তরের নেতা-কর্মী প্রতি আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করে ভোটারদের প্রতি ভোট প্রার্থনা করেন।

ত্যাগী আওয়ামী লীগ নেতা মনির উদ্দিন কে আওয়ামী লীগ থেকে মনেনীত করায় উৎফুল্ল্য হয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকেও আসেন অনেকে দলীয় নেতা-কর্মীরা।

Leave a Reply

%d bloggers like this: