Archives

সরিষাবাড়ীতে আ.লীগ মনোনিত প্রার্থী বদলের দাবিতে মানববন্ধন
জামালপুররাজনীতিসরিষাবাড়ী

সরিষাবাড়ীতে আ.লীগ মনোনিত প্রার্থী বদলের দাবিতে মানববন্ধন

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে আওয়ামী লীগ ঘোষিত মেয়র প্রার্থী মনির উদ্দিন এর নাম বাদ দিয়ে পুন: বিবেচনা’ করে মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ এর নাম ঘোষনার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে পৌর নাগরিক ও ৪ শতাধিক ব্যাবসায়ীরা।

রোববার ( ২৭ ডিসেম্বর) বিকেলে সরিষাবাড়ী পৌর সভার শিমলাবাজার এলাকায় এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল সমাবেশ করা হয়েছে।

বিক্ষুব্ধ পৌর নাগরিকরা জানান,আসন্ন তৃতীয় ধাপে ৬৪ টি পৌর সভার মধ্যে ময়মনসিংহ বিভাগের ৮টি পৌর সভার মধ্যে জামালপুরের সরিষাবাড়ীতে পৌর সভা নির্বাচনে পৌর মেয়র পদে একক প্রার্থীতা হিসেবে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মনির উদ্দিন এর নাম ঘোষণা করে বাংলাদেশ আওয়ামী লীগ।

অপর প্রার্থী সাবেক দুই বারের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর পার্লামেন্টের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের দীর্ঘ দিনের সভাপতি’র দায়িত্ব পালনকারী এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম আলহাজ্ব আব্দুল মালেক এর ছেলে সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ এর নাম ঘোষনার দাবীতে এ মানবন্ধন ও বিক্ষোভ করেছে পৌর নাগরিক ও ব্যাবসায়ীরা।

সমাবেশে বক্তব্য রাখেন,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম,উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক সোহাগ সরকার,উপজেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক ইয়াসীন আলম শীপন,ব্যাবসায়ী আব্দুল হান্নান সরকার,রেজভী,সনজিৎ কুমার প্রমুখ।

বক্তরা বলেন,সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ এর নাম ঘোষনা জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট আশু দৃষ্ঠি কামনা করেন বিক্ষোভ ও মানববন্ধনকারীরা।

এস আর /জামালপুর লাইভ

Leave a Reply

%d bloggers like this: