Archives

নকলাশেরপুরসারাদেশ

ব্লাড ব্যাংক অব নকলা’র নতুন কমিটি গঠন

মোফাজ্জল হোসেন, নিজস্ব প্রতিনিধি: শেরপুর জেলার নকলা উপজেলার স্বেচ্ছায় রক্তদাতা স্বেচ্ছাসেবী সংগঠন ‘ব্লাড ব্যাংক অব নকলা’র নতুন কমিটি গঠন করা হয়েছে। রাকিবুল হাসান রাজুকে সভাপতি ও রাকিবুর রহমান রাকিবকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদসহ ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কার্যকরী পরিষদের অন্যান্যরা হলেন, সহ-সভাপতি সাব্বির আলম প্রান্ত, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান জিহাদ ও রাকিবুল হাসান নাঈম, অর্থ বিষয়ক সম্পাদক এ.এস.এম সিফাত, প্রচার-প্রকাশনা বিষয়ক সম্পাদক রাইসুল ইসলাম রিফাত, উপ-প্রচার সম্পাদক মইনুল হক অনিম, দপ্তর সম্পাদক মিনহাজ আল আবেদীন, উপ-দপ্তর সম্পাদক মোহাম্মদ অনিক সরকার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবু শোয়াইব আনোয়ার হৃদয়, পরিবেশ বিষয়ক সম্পাদক প্রত্যয় চন্দ্র শীল, তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোকছেদুল হাসান সুমন ও মহিলা বিষয়ক সম্পাদিকা আফরোজা জাহান ফারিন।

এছাড়া এ কমিটিতে ৯জন উপদেষ্টা সদস্য ও ৪৬জন সম্মানিত সদস্য রয়েছেন।

উল্লেখ্য, ‘মানবতার কল্যাণে, এগিয়ে আসুন রক্তদানে; সুস্থ থাকলে করুন রক্তদান, হার্ট অ্যাটাকের ঝুঁকি কমান’- এসব প্রতিপাদ্যকে ধারন করে শেরপুর জেলার নকলা উপজেলায় ২০১৬ সালে গঠিত হয় “ব্লাড ব্যাংক অব নকলা”। সম্পূর্ণ স্বেচ্ছাসেবী এই সংগঠনটি সুনামের সহিত বিনামুল্যে রক্তদানসহ সাধারণ জনগণের বিনামূল্যে রক্ত গ্রুপ পরীক্ষা করে থাকে।

Leave a Reply

%d bloggers like this: