Archives

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ধর্ম প্রতিমন্ত্রীর শ্রদ্ধা
জাতীয়নির্বাচিত সংবাদসারাদেশ

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ধর্ম প্রতিমন্ত্রীর শ্রদ্ধা

নিজস্ব প্রতিনিধি :  গোপালগঞ্জে টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল এমপি। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দুপুরে তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

পরে তিনি বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। মোনাজাত শেষে তিনি বঙ্গবন্ধু ভবনে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লেখে স্বাক্ষর করেন।

এ সময় গোপালগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) শাহিদা সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আব্দুস ছালাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. এস এম জামান আব্দুন নাসের বাবুল,ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউপির চেয়ারম্যান হাবিবুর রহমান শাহিন,

যুগ্ম সম্পাদক মাকছুদুর রহমান আনসারী,পার্থশী ইউপির চেয়ারম্যান ইফতেখার আলম বাবুল,সাবেক পৌর আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম নুরসহ টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

পরে প্রতিমন্ত্রী গোপালগঞ্জ সদর উপজেলার কেকানিয়া গ্রামে সাবেক ধর্ম প্রতিমন্ত্রী প্রয়াত শেখ মোহাম্মদ আব্দুল্লাহর কবর জিয়ারত করেন।

এস আর /জামালপুর লাইভ

Leave a Reply

%d bloggers like this: