Archives

জামালপুরে স্টার টিউন ক্যাসেলের শুভ উদ্বোধন
জামালপুরজামালপুর সদর

জামালপুরে স্টার টিউন ক্যাসেলের শুভ উদ্বোধন

নিজস্ব প্রতিনিধি :  জামালপুরে স্টার সাউন্ডের নতুন বাদ্যযন্ত্রের দোকান ‘’স্টার টিউন ক্যাসেল’’ এর শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার ( ২১ সেপ্টম্বর) রাতে শহরের কাচারী শাহী জামে মসজিদের সম্মুখে এই অত্যাধুনিক বাদ্যযন্ত্রের দোকানের উদ্বোধন করেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সভাপতি ও ঝাউগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম হেনা।

এ সময় উপস্থিত ছিলেন স্টার সাউন্ডের স্বত্বাধিকারী সিফাতুল ইসলাম শুভ, সাংস্কৃতিক কর্মী রবিউল ইসলাম রাসেল, মুন্সি মুক্তা, এম আর মুন্নাসহ বিভিন্ন সাংস্কৃতিক কর্মীবৃন্দ।

স্বত্বাধিকারী সিফাতুল ইসলাম শুভ বলেন, সাংস্কৃতিক নির্ভর জামালপুর শহরে প্রচুর বাদ্যযন্ত্র শিল্পী রয়েছে কিন্তু শহরে কোন বাদ্যযন্ত্রের দোকান না থাকায় এসব শিল্পীরা তাদের চাহিদা অনুযায়ী বাদ্যযন্ত্র সংগ্রহ করতে পারতো না। তাই আমি এসব শিল্পীদের চাহিদার কথা চিন্তা করে জামালপুর শহরের টিউন ক্যাসেলের একটি দোকান দিবো সেই চিন্তা আমার অনেক দিন যাবৎ।

আজ তার বাস্তবে রুপ নিলো। আমি এই টিউন ক্যাসেলের দোকান দিতে পেয়ে নিজেকে খুব গৌরবিত মনে হচ্ছে এবং টিউন ক্যাসেল’র আজ থেকে জামালপুর শহরে এর পথচলা শুরু হল। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন জামালপুরে যন্ত্রশিল্পিদের চাহিদা অনুযায়ী সব কিছু এই দোকানে রাখতে পারি।

এছাড়াও যন্ত্রশিল্পীরা তাদের সাধ্যের মধ্যে দেশি-বিদেশি বিভিন্ন ব্যন্ডের বাদ্যযন্ত্র ও বাদ্যযন্ত্র সংশ্লিষ্ট বিভিন্ন সরঞ্জাম এই দোকানে ক্রয় করতে পারবে ইনশাআল্লাহ।

এস আর /জামালপুর লাইভ

Leave a Reply

%d bloggers like this: