সংরক্ষণাগার

বিনোদন

সুশান্তর লাশ ছুঁয়ে বলেছিলেন, ‘সরি বাবু’!

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নিয়ে প্রতিদিনই একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। এবার জানা গেল, মর্গে অভিনেতার লাশ ছুঁয়ে ‘সরি বাবু’ বলেছিলেন বান্ধবী রিয়া চক্রবর্তী।

শুক্রবারই সকালে প্রকাশ্যে আসা এক ভিডিওতে দেখা যায়, সুশান্তর মরদেহ উদ্ধার করে কুপার হাসপাতালের মর্গে নিয়ে যাওয়ার পর সেখানে উপস্থিত হন রিয়া। প্রায় পৌনে এক ঘণ্টা অবস্থান করেন। প্রশ্ন উঠেছে- তিনি কীভাবে নিষিদ্ধ এলাকায় ঢুকে পড়লেন, এতক্ষণ সময় কাটালেন? তবে এই ঘটনার পেছনে প্রভাবশালী কোনো ব্যক্তির হাত রয়েছে?

একটি সূত্র বলছে, মর্গে সুশান্তর দেহ ছুঁয়ে ক্ষমা চান রিয়া। সুজিত সিং রাঠোর নামে এক ব্যক্তি টেলিভিশন সাক্ষাৎকারে এই দাবি করেন। বলেন, “রিয়া সুশান্তর বুকে হাত রেখে বলেন- আমাকে ক্ষমা কোরো বাবু।”

মর্গ থেকেই সুশান্তর দেহ নিয়ে যাওয়া হয় শেষকৃত্যের জন্য। তবে সেখানে উপস্থিত ২০ জনের মধ্যে রিয়া ছিলেন না। তার আইনজীবীর দাবি, প্রয়াতের পরিবারের বাধায় শেষকৃত্যে থাকতে পারেননি বাঙালি অভিনেত্রী।

এ দিকে বৃহস্পতিবার রাতে মুম্বাই পৌঁছেছে সিবিআই-এর ১০ সদস্যের বিশেষ দল। নেতৃত্বে রয়েছেন এসপি নুপুর প্রসাদ। শুক্রবার সকাল থেকেই তারা জিজ্ঞাসাবাদ শুরু করেছে। দুটি দলে ভাগ হয়ে তারা তদন্ত প্রক্রিয়ার কাজ করছে। একটি দল এই মামলার রেকর্ড সংগ্রহের জন্য মুম্বাই পুলিশের সঙ্গে দেখা করে। অন্য দল সুশান্তর কর্মচারীদের জিজ্ঞাসাবাদ চালান। পাশাপাশি বাড়ি তল্লাশির কথাও রয়েছে।

সম্প্রতি সুশান্তর বাবার করা মামলার সূত্র ধরে দুই দফা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের জিজ্ঞাসাবাদের মুখে পড়েন রিয়া। সামনে জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। রিয়ার আইনজীবী জানান, তার মক্কেল যে কোনো সময় প্রশ্নের উত্তর দিতে রাজি।

মন্তব্য করুন