সংরক্ষণাগার

জামালপুরসরিষাবাড়ী

সরিষাবাড়ীতে আওয়ামী লীগ নেতা আবুল হোসেন বন্যার্তদের ঈদ সামগ্রী দিলেন

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে দরিদ্র আনসার-ভিডিপি সদস্য ও বানভাসী ২ শতাধিক মানুষের মাঝে ব্যাক্তিগত উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব আবুল হোসেন। বুধবার (২৯জুলাই) সকালে উপজেলার তারাকান্দি মোড় এলাকায় আনুষ্ঠানিক ভাবে এ ঈদ সামগ্রী বিতরন করা হয়।

এ সময় পোগলদিঘা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মহছেনা খাতুন,সহকারী অধ্যাপক এন এম মীজানুর রহমান,দৌলতপুর ফাযিল মাদ্রাসার সহকারী অধ্যাপক আলাউদ্দিন,তারাকান্দি জামে মসজিদের সাধারন সম্পাদক আলহাজ্ব রজব আলী,

আরও পড়ুন : সরিষাবাড়ীতে বানভাসী মানুষের পাশে মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ

ইমাম নাজাত কাউছার দুলাল.উপজেলা তাতী লীগের যুগ্ম আহবায়ক কামাল হোসেন,ইউপি সদস্য রুবেল মিয়া,প্রমুখ সহ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্র লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, চিড়া, সেমাই ও চিনি।

আলহাজ্ব আবুল হোসেন বর্তানে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পোগলদিঘা ডিগ্রী কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি পদে রয়েছেন। এ ছাড়াও তিনি সাবেক উপজেলা কুষক লীগের সভাপতি,উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক,আওয়ামী সংগ্রাম পরিষদের সদস্য সচিব,তারাকান্দি-ভ’য়াপুর রেল লাইন বাস্তবায়ন কমিটি তারাকান্দি শাখার আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি ।

তিনি বলেন,করোনা পরিস্থিতি সহ যে কোন দূর্যোগ মোকাবেলায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার আহবানে সাড়া দিতে এবং তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপির নির্দেশনায় বানভাসী মানুষ সহ দরিদ্র আনসার- ভিডিপি সদস্যদের পাশে দাঁড়াতে আমার সাধ্যমত ৮ মার্চ থেকে অদ্যবধি সময় পর্যন্ত খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রেখেছি।

মানুষের দূর্ভোগ লাঘব না হওয়া পর্যন্ত আমার ব্যাক্তি উদ্দ্যোগে দুর্গতদের পাশে দাডিয়ে সহযোগীতার হাত বাড়ানো অব্যাহত থাকবে।

এস আর /জামালপুর লাইভ

মন্তব্য করুন