সংরক্ষণাগার

সারাদেশ

প্রাইভেটকারে ২০ কেজি গাঁজা, গ্রেফতার ২

কুমিল্লায় প্রাইভেটকারের ভেতর লুকিয়ে পাচারকালে ২০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাবের সদস্যরা। বুধবার (২৯ জুলাই) ভোরে জেলার আদর্শ সদর উপজেলার চাঁনপুর বেড়িবাঁধ এলাকায় অভিযান চালিয়ে গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়। এ সময় গাঁজা পাচারের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়। দুপুরে র‌্যাব-১১ এর কার্যালয় থেকে দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন- আদর্শ সদর উপজেলার উত্তর বাগবের গ্রামের বাদশা মিয়ার ছেলে মো. এরশাদ (৩২) এবং বসন্তপুর গ্রামের জলিল মিয়ার ছেলে মো. শাহিন (২৬)।

র‌্যাব জানায়, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বুধবার ভোরে শহরতলীর চাঁনপুর বেড়িবাঁধ এলাকায় অভিযান চালানো হয়। এ সময় একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ২০ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

কুমিল্লার র‌্যাব-১১ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুস সাকিব বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালি মডেল থানায় মামলা হয়েছে। ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন