সংরক্ষণাগার

রাজনীতি

নেতাকর্মীদের আগলে রাখার প্রত্যয় বাবলুর

দলের নেতাকর্মীদের আগলে রাখার প্রত্যয় জানিয়েছেন জাতীয় পার্টির নবনিযুক্ত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

মঙ্গলবার (২৮ জুলাই) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যানের কার্যালয়ে পার্টি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে ফুলেল শুভেচ্ছা জানান। তৃণমূল নেতা-কর্মীরা তুমুল শ্লোগানে অভিনন্দন জানায় নবনিযুক্ত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে।

এ সময় হাস্যোজ্জ্বল মহাসচিব জিয়াউদ্দিন বাবলু নেতাকর্মীদের আগলে রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হয়ে জিয়াউদ্দিন আহমেদ বাবলু গণমাধ্যম কর্মীদের সামনে বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করে তোলা হবে। জাতীয় নির্বাচনে তিনশ আসনেই যেন জাতীয় পার্টি শক্তিশালী প্রতিদ্বন্দ্বিতা করতে পারে সেজন্য পরিকল্পিতাভাবে উদ্যোগ নেয়া হবে।

jagonews24

নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছার জবাব কাজের মাধ্যমে দেয়া হবে বলেও জানান জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

তিনি বলেন, আমরা এখনো ক্ষুধা, দারিদ্র ও শোষণমুক্ত সমাজ নির্মাণ করতে পারিনি। স্বাস্থ্য সেবায় করুন পরিণতি দেখা যাচ্ছে। দেশে আজ করোনা সার্টিফিকেট বিক্রি হচ্ছে। বিদেশে আমাদের দেশের করোনা সার্টিফিকেট বিশ্বাস করছে না। এটা আমাদের জন্য অত্যন্ত দুঃখজনক। তাই পল্লীবন্ধুর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়তে আমরা জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করবো।

বাবলু বলেন, ত্রাণ বিতরণ নিয়ে অনিয়মের অভিযোগ রয়েছে। কিন্তু ১৯৮৮ সালে এর চেয়ে অনেক বড় বন্যায় পল্লীবন্ধু এক বুক পানিতে নেমে ত্রাণ বিতরণ করেছেন। সে সময় কেউ ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ তুলতে পারেনি।

তিনি বলেন, জাতীয় পার্টি হরতাল, ভাংচুর, বোমাবাজি ও সন্ত্রাসে বিশ্বাস করে না। তাই সব অনিয়ম ও বিশৃংখলার বিরুদ্ধে সংসদে ও রাজপথে প্রতিবাদ করবে জাতীয় পার্টি।

মন্তব্য করুন