সংরক্ষণাগার

সরিষাবাড়ীতে ৫’শ বন্যা দুর্গতদের ত্রাণ দিলেন সোহেল তরফদার
জামালপুরসরিষাবাড়ী

সরিষাবাড়ীতে ৫’শ বন্যা দুর্গতদের ত্রাণ দিলেন সোহেল তরফদার

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি : করোনা পরিস্থিতি যে কোন দূর্যোগ মোকাবেলায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি মাননীয প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে অনুপ্রাণিত হয়ে এবং তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এমপির দিক নির্দেশনায় সরিষাবাড়ী পৌর এলাকার ৫০০ বন্যা দূর্গত পরিবারের মাঝে সামগ্রী বিতরণ করেন বীর মুক্তিযোদ্ধার সন্তান ও পৌর আওয়ামী লীগের সহ সভাপতি এম এম মোর্শেদ তরফদার সোহেল।

জামালপুরের সরিষাবাড়ীতে সোমবার (২৭ জুলাই) বিকেলে সরিষাবাডী অনার্স কলেজ মাঠে এবং সরিষাবাড়ী আর ডি এম মডেল পাইলট উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন স্থানে দিন ব্যাপী বন্যা দূর্গতদের বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়। বন্যা দূর্গত পরিবারের জনপ্রতি চাল, ডাল,আলু,লবন,সেমাই, চিনি,সেমাই, তেল দেওয়া হয়।

এ সময় পৌর আওয়ামী লীগের সভাপতি,সরিষাবাড়ী অনার্স কলেজের উপাধ্যক্ষ মিজানুর রহমান,পৌর আওয়ামী লীগের তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম খোকন,সাবেক উপজেলা যুব লীগের যুগ্ম সম্পাদক ও আরাম নগর কামিল মাদ্রাসা ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল মান্নান মানু, শিমলা বাজার টাউন বর্ণিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা জিন্নাহ,সরিষবিাড়ী অনার্স কলেজের ভি.পি নাজমুল হুদা বজলু, ব্যাবসায়ী আব্দুল মান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে পৌর আওয়ামী লীগের সহ সভাপতি এম এম মোর্শেদ তরফদার সোহেল বলেন,৮ মার্চ থেকে করোনা প্রার্দূভাব থেকে শুরু করে দফায় দফায় চলমান বন্যা দূর্গতদের মাঝে দূর্যোগ কাটিয়ে উঠা না পর্যন্ত আমার ত্রান বিতরন অব্যাহত থাকবে।

এস আর /জামালপুর লাইভ

মন্তব্য করুন