সংরক্ষণাগার

উন্নয়নে জামালপুরজামালপুরদেওয়ানগঞ্জনির্বাচিত সংবাদ

সানন্দবাড়ীতে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন

সানন্দবাড়ীতে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন

বোরহান উদ্দিন, সানন্দবাড়ী (দেওয়ানগঞ্জ) প্রতিনিধি : জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী লম্বাপাড়া ও সবুজ পাড়া গ্রামে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হয়েছে।

বকশীগঞ্জ পল্লীবিদ্যুত এর জোনাল অফিসের আয়োজনে শনিবার (১৮ জানুয়ারি) সানন্দবাড়ী ইসলামিয়া সিনিয়র আলিম মাদরাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যুতায়ন উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন সংসদ সদস্য আবুল কালাম আজাদ।

আরও পড়ুন : পেছালো ঢাকা সিটির নির্বাচন, ভোট ১ ফেব্রুয়ারি

সংসদ সদস্য আবুল কালাম আজাদ তার বক্তব্যে বলেন,আগামী কয়েক মাসের মধ্যে ঘরে ঘরে বিদুৎ পোঁছে যাবে।দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলা ৯৭% ভাগ বিদুৎ নিশ্চিত হয়েছে,বাকি ৩% ভাগ অল্প দিনের মধ্যে সম্পন্ন হবে। বিদ্যুৎ সাশ্রয় করার জন্য সবার প্রতি আহবান জানানও তিনি।

সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও সাহিত্যিক এম এ বারী আকন্দের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,পল্লীবিদুৎ সমিতির বকশীগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের পরিচালক মেজবাউল হক তুহিন ও ভারপ্রাপ্ত উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) ভজন কুমার বর্মণ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,সানন্দবাড়ী আলিম মাদরাসার অধ্যক্ষ আব্দুর রশিদ আকন্দ,চর আমখাওয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার সামছুল হক মাষ্টার,কবি আজিজুর রহমান মাষ্টার,ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী মোল্লা, চিথুলিয়া আলিম মাদরাসার প্রভাষক রফিকুল ইসলাম প্রমূখ।

এস আর /জামালপুর লাইভ

মন্তব্য করুন