Archives

ইসলামপুরজামালপুর

স্বাস্থ্য কর্মকর্তার ব্যক্তিগত যোগাযোগে করোনা টিকা নিতে আগ্রহী হচ্ছে বিভিন্ন পেশার মানুষ

নিজস্ব প্রতিবেদক : জামালপুরের ইসলামপুর উপজেলায় কোভিড-১৯ এর টিকা গ্রহণের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে । মঙ্গলবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারী,স্বাস্থ্য বিভাগের চিকিৎসক,নার্স ,ইসলামপুর এম এ সামাদ-পারভেজ মেমোরিয়াল মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জামাল আব্দুল নাসের চৌধুরী চার্লেস,কৃষিবিদ শফিকুর রহমান শিবলী,সহঃ অধ্যাপক মোঃ মতিউর রহমান,সহঃ অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম, ইসলামপুর উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ ছানোয়ার হোসেন সহ প্রাণিসম্পদ দপ্তরের ভেটেরিনারি চিকিৎসক,কম্পাউন্ডার ও প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ,ইসলামপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠণিক সম্পাদক জিয়াউল হক,শহর আওয়ামীলীগের সভাপতি ও প্যানেল মেয়র অঙ্কণ কর্মকার,জাতীয় পার্টির নেতা খোরশেদ আলম ,বিআরডিবি ইসলামপুর উপজেলার চেয়ারম্যান জাহেদ আলী চুন্নু সহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন কোভিড-১৯ এর ১ম ডোজের টিকা নেন।

উল্লেখ্য ০৭ ই ফেব্রয়ারী থেকে সারা বাংলাদেশের ন্যায় ইসলামপুরেও টিকা প্রদান কার্যক্রম শুরু হয় । ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলাল ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার এ টিকা দান কার্যক্রম উদ্বোধন করেন ।

ইসলামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ক্যান্সার বিশেষজ্ঞ ডাঃ এ এ এম তাহের জানান, টিকা নিয়ে জনগণের ভ্রান্ত ধারনা কেটে যাচ্ছে এবং জনগণকে টিকা নেওয়ার বিষয়ে স্বাস্থ্য দপ্তর থেকে জনসচেতনতা বৃদ্ধি করা হচ্ছে এবং ইতিমধ্যে ইসলামপুর উপজেলায় টিকা গ্রহণে জনগণ স্বতঃস্ফ‚র্তভাবে আগ্রহী হয়ে টিকা নিচ্ছেন ।

তিনি জানান, ইসলামপুরে মঙ্গলবার পর্যন্ত ২ শ ৯৮ জন টিকা নেওয়ার জন্য রেজিঃ করেছেন এবং ৯৮ জন টিকা নিয়েছেন । টিকা গ্রহণকারীদের মধ্যে কোনও বিরূপ পার্শ্বপ্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি বলেও তিনি জানান ।

এস আর / জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: