Archives

বিনোদন

সিনেমা হলেই মুক্তি পাবে সালমানের ‘রাধে’

সিনেমা হলেই মুক্তি পাবে সালমানের ‘রাধে’

ডেস্ক নিউজ : ঈদ মানেই সালমান খানের ছবি। কিন্তু গত বছর করোনাভাইরাস মহামারির কারণে বন্ধ করে রাখা হয়েছিলো সকল শুটিং ও সিনেমা হলগুলো। যার ফলে পিছিয়ে যায় বেশ কয়েকটি ছবির মুক্তি তারিখ। সে তালিকায় ছিলো সালমান খান অভিনীত ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’।

করোনা পরিস্থিতি এখন কিছুটা স্বাভাবিক হলেও সিনেমা হলগুলো তেমন একটা চালু হয়নি। যার ফলে এখন নির্মাতা সকলেই ছবি ও ওয়েব সিরিজগুলো ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দিচ্ছেন।

সালমান খানের ‘রাধে’ নিয়েও চলছিলো নানা জল্পনা-কল্পনা। ছবিটি সিনেমা হলে মুক্তি পাবে নাকি ওটিটি প্ল্যাটফর্মে তা নিয়ে ছিলো কিছুটা ধোঁয়াশা।

অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে সালমান খান নিজেই জানালেন তার অভিনীত ‘রাধে’ আগামী ঈদে সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে।

বলিউডের এই সুপারস্টার তার পোস্টে লিখেছেন- “দুঃখিত সিদ্ধান্তটি নিতে একটু দেরি হয়ে গেলো। জানি এই সময়ে এটি অনেক বড় একটি সিদ্ধান্ত। বুঝতে পারছি হল মালিকরা আর্থিক সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন এবং আমি ‘রাধে’ সিনেমা হলে মুক্তি দিয়ে তাদের সহযোগিতা করতে চাই। তবে এর পরিবর্তে আমার একটি চাওয়া রয়েছে আপনাদের (হল মালিক) কাছে। যারা সিনেমা হলে ছবিটি দেখতে আসবে তাদের নিরাপত্তা সুনিশ্চিত করা। আল্লাহ যদি চান তাহলে ঈদে ‘রাধে’ মুক্তি পাবে। ইনশাআল্লাহ।”

‘রাধে’ পরিচালনা করছেন প্রভুদেবা। এতে সালমান খানের বিপরীতে দেখা যাবে দিশা পাতানিকে।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: