Archives

জামালপুরসরিষাবাড়ী

মডেল তিলোত্তমা পৌর সভা গঠন করা হবে –তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ী পৌর সভাকে মডেল তিলোত্তমা পৌর সভা গঠন করা হবে --তথ্য প্রতিমন্ত্রী

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি : তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান বলেন, ‘সমৃদ্ধ ও উন্নয়নে কাঙ্খিত ইতিহাস রচনা করতে সরিষাবাড়ী পৌর সভাকে একটি আধুনিক মডেল তিলোত্তমা পৌর সভা গঠন করা হবে।’

সোমবার (১ মার্চ ) দুপুরে সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগ আয়োজিত পৌরসভা ক্যাম্পাসে সরিষাবাড়ী পৌর সভার নবনির্বাচিত মেয়র ও সংরক্ষিত এবং সাধারণ কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণনোত্তর ফুলেল শুভেচ্ছা প্রদানের মধ্য দিয়ে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘বিএনপি ভোট চুরি,মামলা সহ বিভিন্ন ভাবে এ পৌরসভাটিকে ৩০ বছর দখলে রেখে নাগরিক সুবিধা ব্যাহত করে ছিনিমিনি খেলেছে। বাংলাদেশ আওয়ামী লীগ এর সভানেত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর কন্যা শেখ হাসিনা’র সরকার দূর্নীতি বিরুদ্ধে,মাদক ,সন্ত্রাস ও জঙ্গিবাদকে জিরো টলারেন্সে নিয়ে আসতে সক্ষম হয়েছে’।

অনুষ্ঠানে সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ্যক্ষ মিজানুর রহমান সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু জাফর শীশা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা,উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,

নব নির্বাচিত পৌর সভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মনির উদ্দিন,কাউন্সিলর মোহাম্মদ আলী।অনুষ্ঠানটি পরিচালনা করেন সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু। অনুঠানে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমী ও সুধী জন উপস্থিত ছিলেন।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: