Archives

জামালপুরসরিষাবাড়ী

সরিষাবাড়ীতে ‘সুরে ও ছন্দে’ ফেসবুক গ্রুপের খাবার ও শীতবস্ত্র বিতরণ

সরিষাবাড়ীতে ‘সুরে ও ছন্দে’ ফেসবুক গ্রুপের খাবার ও শীতবস্ত্র বিতরণ

আবুল হোসেন,নিজস্ব প্রতিবেদক : জামালপুরের সরিষাবাড়ীতে ফেসবুক গ্রুপ ‘ সুরে ও ছন্দে এর উদ্যোগে উপজেলার পিংনা ইউনিয়নের ৩’শ ৫০ জন নদী ভাঙ্গন কবলিত হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র কম্বল ও রান্না করা খাবার এবং পিংনা বাজার জামে মসজিদে ৩০টি জায়নামাজ বিতরণ করা হয়েছে।

রোববার (১০ জানুয়ারী) উপজেলার পিংনা ইউনিয়নের পিংনা গ্রামবাসীর সহযোগীতায় পিংনা বাজার জামে মসজিদ মাঠে এ সব বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ফেসবুক গ্রুপ ‘সুরে ও ছন্দে’ এর এডমিন নজরুল আবেদীন তালুকদার লিন্টু এর সভাপতিত্বে ঢাকা সিআইডি ইন্সপেক্টর সুব্রত শেখর ভক্ত হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র কম্বল ও রান্না করা খাবার তুলে দেন।

এ সময় অনান্যদের মধ্যে পিংনা সুজাত আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ সাইদুল হাসান সাঈদ,ফেসবুক গ্রুপ ‘সুরে ও ছন্দে’র এডমিন(পাবনা)শামীম আক্তার শিলু,সমাজসেবক আনিছুর রহমান শাহজাহান, বিডিআর সদস্য(অবসর)আব্দুল জলিল,এ বি এম আলী উর রেজা,রেজাউল করিম বাবু,খালেদুল হাসান ফিরোজ,তমাল আবেদীন তালুকদার,

রুমেল তালুকদার প্রমুখ সহ ফেসবুক গ্রুপের সদস্য ও স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্থানীয় বয়াতী বদিউজ্জামান বদি ও তার দল পিংনা ইউনিয়নের নদী ভাঙ্গন নিয়ে একটি গান পরিবেশন করেন। ফেসবুক গ্রুপ ‘ সুরে ও ছন্দে এর উদ্যোগে প্রতিবছর নদী ভাঙ্গন কবলিত হতদরিদ্রদের পাশে সহযতার হাত বাড়ানো অব্যাহত রেখেছেন বলে জানা গেছে।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: