Archives

জামালপুরসরিষাবাড়ী

সরিষাবাড়ীতে র‌্যাবের অভিযানে ভূয়া চিকিৎসকসহ আটক ২

সরিষাবাড়ীতে র‌্যাবের অভিযানে ভূয়া চিকিৎসকসহ আটক ২

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে ক্যাপ্টেন জালাল ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে ভূয়া চিকিৎসক ও  তার সহযোগিকে আটক জামালপুর  র‌্যাব-১৪।

বুধবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলার পিংনা ইউনিয়নের পিংনা বালিকা উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশে ক্যাপ্টেন জালাল ডায়াগনস্টিক সেন্টারে এ অভিযান পরিচালনা করা হয়। এ অভিযান পরিচালনা করেন জামালপুর র‌্যাব-১৪,সিপিসি-১ এর সহকারি পুলিশ সুপার এম এম সবুজ রানা ও সহকারী কমান্ডার এ ডি মো. আনোয়ার হোসেন।

অভিযান পরিচালনা কারী দল সূত্রে জানা গেছে,সরিষাবাড়ী উপজেলার পিংনাতে ক্যাপ্টেন জালাল ডায়াগনস্টিক সেন্টারে মেডিসিন বিশেষজ্ঞ সেনাবাহিনীর ক্যাপ্টেন (অবঃ) ডাঃ জাালাল আহম্মেদ,এম বি বিএস(এএফএমসি) এফ সি পি এস(মেডিসিন) সেনাবাহিনীর অবসর প্রাপ্ত ডাক্তার পরিচয়ে এবং সেনা বাহিনীর পোশাক ও প্যাডে সেনা বাহিনীর মনোগ্রাম ব্যবহার করে বিভিন্ন রোগের রোগীদের চিকিৎসা দিয়ে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে চিকিৎসক জালাল আহম্মেদ সেনাবাহিনীর অবসর প্রাপ্ত ক্যাপ্টেন ও আর্মি মেডিকেল কোরের এমবিবিএস(এমবিডিসি রেজি নংÑ৪৩১৬) সনদ ভূয়া প্রতিয়মান হওয়ায় ভূয়া ডাক্তার জালাল আহম্মেদ ও তার সহযোগী রাসেল মিয়াকে আটক সহ ও নিষিদ্ধ ঔষধ জব্দ করে নিয়ে যায়।

ভূয়া চিকিৎসক গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার কুসুমদিয়া গ্রামের মৃত, হাসান আলী’র ছেলে জালাল উদ্দিন ও সহযোগী টাংগাইল জেলার গোপালপুর উপজেলার বেড়া ডাকরি গ্রামের মজিবর রহমান এর ছেলে রাসেল মিয়া কে আটক করে নিয়ে যায়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

অভিযানে উপস্থিত থাকা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শিহাব উদ্দিন আহমদ বলেন, যেহেতু সংশ্লিষ্ঠ ডাক্তারের সব কিছুই ভুয়া কাজেই তার বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে শাস্তি না দিয়ে নিয়মিত মামলা করা যেতে পারে বলে জানান।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: