Archives

জামালপুরসরিষাবাড়ী

সরিষাবাড়ীতে মেয়র প্রার্থী  নুরে আলম বাবু’র গন সংযোগ ও সমাবেশ

আবুল হোসেন, নিজস্ব প্রতিনিধি  : জামালপুরের সরিষাবাড়ীতে আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ নুর-এ-আলম (বাবু’র) গণসংযোগ ও সমাবেশ করেছেন। বুধবার (৭ অক্টোবর) সন্ধ্যায় আলহাজ্ব বিদ্যা নিকেতন থেকে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে সমাবেশ করা হয়।

পৌর সভার মাইজবাড়ী,কোনাবাড়ী,চাদ শিমলা,চকহাটবাড়ী,কাঠিয়ার বাড়ীর ৫টি গ্রামের ভোটাররা গণসংযোগে অংশ নেন।

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ছামান আলী ইঞ্জিনিয়ার সভাপতিত্ব করেন। মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী মোহাম্মদ নুর-এ-আলম বাবু বলেন,পৌর নির্বাচনে নির্বাচিত হলে সকল প্রকার নাগরিক সুবিধা সুনিশ্চিত এবং সন্ত্রাস,দূনীতি ও মাদকমুক্ত সমাজ গডার আশাবাদ ব্যাক্ত করেন।

এ সময় বক্তব্য রাখেন, আলহাজ্ব জুট মিল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর বেলাল হোসেন, জাতীয় শ্রমিক লীগ সরিষাবাড়ী আঞ্চলিক শাখার প্রচার সম্পাদক আনোয়ার হোসেন,উপজেলা তাতী লীগের যুগ্ম সম্পাদক ফোরকান আলী,পৌর ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদের, সাধারন সম্পাদক আব্দুস সালাম,সদস্য সনজিৎ বিশ্বাষ প্রমুখ।

জানা গেছে মোহাম্মদ নুর-এ-আলম (বাবু) পৌর ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক,উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি,উপজেলা যুবলীগের সাবেক সদস্য,পৌর আওয়ামী লীগের সদস্য,এ্যাডভোকেট মতিয়র রহমান তালুকদার স্মৃতি সংসদের যুগ্ম সম্পাদক,সরিষাবাড়ী বঙ্গবন্ধু সাহিত্য সংসদের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

তিনি সকলের নিকট দোয়া প্রার্থনা করে পথ সভা ও গন সংযোগ অব্যাহত রেখেছেন। তিনি সাড়াও পাচ্ছেন পৌর নাগরিকদের।

এস আর / জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: