Archives

জামালপুরসরিষাবাড়ী

সরিষাবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ে ব্লাড ডোনেশন ক্যাম্পেইন

সরিষাবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়ে ব্লাড ডোনেশন ক্যাম্পেইন

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি : জামালপুরের সরিষাবাডীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণযয়ে ব্লাড ডোনেশন রক্ত দিয়ে জীবন বাঁচান এই শ্লোগানকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন ব্লাড ডোনেশন সরিষাবাডীর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

জামালপুরের সরিষাবাডী উপজেলার মহাদান ইউনিযনের খাগুরিযা সরকারি প্রাথমিক বিদ্যালয মাঠে বুধবার (১৪ অক্টোবর) দিনব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।

এতে বিভিন্ন পেশার প্রায় ২ শতাধিক মানুষ রক্তের গ্রুপ নির্ণয় করে। এতে বিজয টিভি সরিষাবাডী প্রতিনিধি সোহানুর রহমান সোহান, শিক্ষার্থী রেজুযানুল ইসলাম রেজুর সার্বিক সহযোগিতা ব্লাড ডোনেশন সরিষাবাডীর উদ্যোক্তা শাকিল আহাম্মেদ, আসাদুজ্জামান নূর,খোকন সরকার,নোকিবুল হাসান নাহিদ, রাকিবুল ইসলাম রাব্বি এ বিনামূল্যে রক্ত পরীক্ষা কর্মসূচি করেন।

শাকিল আহাম্মেদ জানান, মানুষকে রক্তদান সম্পর্কে সচেতন করার জন্য এই উদ্দ্যোগ গ্রহণ করা হয়েছে। গ্রামীণ মানুষরা যেন রক্তের গ্রুপ সম্পর্কে জানতে পারে এবং রক্তদানের মানসিকতা গড়ে ওঠে এজন্যেই তাদের এই প্রয়াস।

ভবিষৎতে গ্রাম পর্যায়ে এধরনের কার্যক্রম পরিচালনা চালিয়ে যাওযার পরিকল্পনার কথা জানান তিনি। উল্লেখ্য, ১৮ থেকে ৫৪ বছরের যে কোনও সুস্থ মানুষ স্বেচ্ছায় রক্তদান করতে পারেন।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: