Archives

জামালপুরসরিষাবাড়ী

সরিষাবাড়ীতে বাল্য বিবাহ বিরোধী সংগঠনের যাত্রা শুরু

আবুল হোসেন, নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ বেতারের জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল এর সামাজিক সচেতনতা মূলক প্রামাণ্য অনুষ্ঠান ‘তারুণ্যের কন্ঠ’ অনুষ্ঠানে অনুপ্রাণিত হয়ে জামালপুরের সরিষাবাড়ীতে বাল্যবিবাহ বিরোধী সংগঠনের যাত্রা শুরু করেছে।

শুক্রবার(৩০ অক্টোবর) বিকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের হাসড়া মাজালিয়া মিলন স্মৃতি পাঠাগারে আনুষ্ঠানিক ভাবে এ যাত্রা শুরু করে।

তারুণ্যের কন্ঠ দেশের ৬০ টি জেলায় অনুষ্ঠিত হয়েছে।

এতে মিলন স্মৃতি পাঠাগারের প্রতিষ্ঠাতা আতিফ আসাদ সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তারুণ্যের কন্ঠ এর উপস্থাপক সজীব দত্ত উপস্থিত ছিলেন ।

এ ছাড়াও উপজেলা প্রেস ক্লাব সরিষাবাড়ী’র সাধারন সম্পাদক ও দৈনিক আমাদের সময় উপজেলা প্রতিনিধি মোঃ আবুল হোসেন, প্রথম আলো সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি মুহাম্মদ শফিকুল ইসলাম,জাতীয় কবি নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র আশিকুর রহমান সৈকত, তরুন সংগঠক শাকিল আহমেদ, সরকার পাশা ওয়েলফেয়ার ট্রাস্ট হাসপাতালের সহকারী পরিচালক খোকন সরকার,সমাজকর্মী মোঃ আলিফ।

করোনা প্রাদুর্ভাব এর কারণে অনুষ্ঠানটি সীমিত আকারে করা হয়। অনুষ্ঠানে উপস্থিত সকলেই বাল্যবিবাহ কে না বলেন এবং বাল্যবিবাহ বন্ধে সবাই সমন্বিত ভাবে কাজ করার ইচ্ছে প্রকাশ করেন।

তারুণ্যের কন্ঠ অনুষ্ঠানটি মোঃ তোফাজ্জল হোসেন এর প্রযোজনায় মোঃকামরুল হাসান এর সম্পাদনায় এবং সজীব দত্তের উপস্থাপনায় তারুণ্যের কন্ঠ প্রতি শনিবার রাত ০৮ টা ১০ মিনিটে প্রচার হয়ে থাকে।

এস আর / জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: