Archives

জামালপুরসরিষাবাড়ী

সরিষাবাড়ীতে বন্ধ মেইল ও লোকাল ট্রেন চালু’র দাবীতে এলাকাবাসীর অবস্থান কর্মসূচী

ইসলামপুরে অপসাংবাদিকতা রোধে কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে বাংলাদেশ রেলওয়ে’র বন্ধ হয়ে যাওয়া মেইল ও লোকাল ট্রেন চালু সহ জাফরশাহী রেলওয়ে স্টেশনটি বি শ্রেণীতে উন্নতকরনে দাবীতে রেলপথে শান্তিপূর্ন অবস্থান কর্মসূচী পালন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) ৫ ঘন্টা ব্যাপী উপজেলার ভাটারা জাফরশাহী রেলওয়ে স্টেশনে রেলপথে অবস্থান কর্মসূচী পালন করা হয়েছে।

কর্মসূচী পালন কালে আর্কস্মিক ভাবে বাংলাদেশ রেলওয়ের সরকারী পর্রির্দশক (জিআইবিআর)অসীম কুমার তালুকদার বঙ্গবন্ধু সেতু পুর্ব খেকে জামালপুর রেলওয়ে স্টেশনে বাৎসরীক রেলপথ পরিদশর্নে জাফরশাহী যাওয়ার সময় এ আবস্থান কর্মসুচী দেখেতে পান।

এ সময় এলাবাসী জাফরশাহী রেলওয়ে স্টেশনে এলাকাবাসী পরির্দশন টীম এর মটর ট্রলিটি থামিয়ে পরিদর্শন টিমের কাছে জাফরশাহী স্টেশনটি বি শ্রেণীতে উন্নতকরনে ও বন্ধ হয়ে যাওয়া মেইল ও লোকাল ট্রেন চালু করে এলাকার যাত্রী ও পন্য ওঠা নামানোর দাবী জানিয়ে বীর মুক্তিযেদ্ধা নুরুল ইসলাম,এডভোকেট এ এস ডি রেজা ভানু,

ভাটারা বাজার বণিক সমিতির সভাপতি রমজান আলী একটি লিখিত পত্র রেলওয়ের সরকারী পর্রির্দশক (জিআইবিআর) অসীম কুমার তালুকদার এর নিকট একটি আবেদনপত্র তুলে দেন। এ সময় বিভাগীয় কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। শান্তিপুর্ন অবস্থান কর্মসূচীতে এলাকার সহাস্রাধিক সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। এলাকাবাসীর দাবীটি গন দাবীতে পরিনত হয়।

এ ব্যাপারে কর্মসূচীতে অংশ গ্রহনকারীদের উদ্দেশ্য বাংলাদেশ রেলওয়ের রেলপথ পরিদর্শক (জিআইবিআর) অসীম কুমার তালুকদার বলেন, আমি এই আবেদন পত্র মন্ত্রণালয়ের কাছে পেশ করব সুপারিশ সহকারে। তবে এখানে স্টপেজ হবে কিনা এটা আমি সিদ্ধান্ত দিতে পারবনা। জনগণের কথাগুলোই আমি মন্ত্রণালয়ের কাছে জানাবো আর আপনারা যোগাযোগ করলে এটা হওয়ার সম্ভব।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: