Archives

জামালপুরসরিষাবাড়ী

সরিষাবাড়ীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালিত

আবুল হোসেন,  নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা’র ৭৪ তম জন্মদিন উপলক্ষে ছাত্র লীগের আয়োজনে কেক কাটা, ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন রতন এর ব্যাক্তিগত অর্থায়নে দুস্থদের মাঝে শাড়ী বিতরন, ছাত্র লীগের বৃক্ষ রোপন ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে পালিত হয়েছে।

সোমবার জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর নেতা-কর্মীরা পৃথক পৃথক স্থানে এ সব আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা কেক কাটা, প্রধান মন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল করা হয়েছে। এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ,সহ সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোফাজ্জল হোসেন, সাবেক সাংগঠনিক কমান্ডার আব্দুল হামিদ. সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান,জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহমুদা শিখা,উপজেলা যুব লীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম,পৌর শহর যুবলীগের সাধারন সম্পাদক সুমন চাকলাদার,জেলা ছাত্র লীগের সদস্য আসাদুজ্জামান বাবু, সরিষাবাড়ী কলেজ ছাত্র সংসদের ভিপি নাজুল হুদা বজলু, ছাত্রলীগ কর্মী শরিফুল ইসলাম নীরব সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ দিকে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম এর উদ্দ্যেগে তার নিজ বাড়ীতে কেক কাটা ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল করা হয়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল হামিদ (আব্দুল),উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা বাবু,পোগলদিঘা ইউনিয়ন ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি(ভারপ্রাপ্ত) ফজলুল হক,উপজেলা যুবলীগ নেতা শফিকুল ইসলাম,উপজেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক আব্দুলাহ আল মামুন সহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও এ্যাড.মতিয়র রহমান তালুকদার স্মুতি সংসদের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক এর উদ্দ্যোগে আওনা ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে কেক কাটা ও প্রধান মন্ত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল করা হয়।

এ সময় তারাকান্দি ট্রাক,কভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুর রহিম, যুবলীগ নেতা আনোয়ার হোসেন রাঙ্গা প্রমুখ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বার্তা সম্পাদক
%d bloggers like this: