Archives

জামালপুরসরিষাবাড়ী

সরিষাবাড়ীতে নয়া পরিচালনা পর্ষদ বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান সভাপতি

সরিষাবাড়ীতে নয়া পরিচালনা পর্ষদ বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান সভাপতি

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজ নয়া পরিচালনা পর্ষদের সভাপতি হলেন বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান। রোববার(২০সেপ্টেম্বর)সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজের শিক্ষক মন্ডলী নতুন ব্যবস্থাপনা কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান এর নিকট পত্র হস্তান্তর করা হয়েছে।

নয়া পর্ষদের সভাপতি তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।এ ছাড়াও উপজেলার বিশিষ্ট ব্যাক্তিবর্গের আন্তরিক সহযোগীতায় প্রতিষ্ঠানটির সভাপতি পদে নির্বাচিত হওয়ায় তিনি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেছেন।

জানা গেছে,মহামান্য হাইকোর্ট বিভাগের রীট পিটিশন নং-২৩০/২০১৭ এর ২৫/১১/২০১৯ তারিখের রায় এবং জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজ /শিক্ষা প্রতিষ্ঠান সমুহের গভনিং বডি( সংশোধিত ) সংবিধি ২০১৯ -এর ধারা ৭ অনুযায়ী গভনিং বডির বর্তমান সভাপতি পরিবর্তন করে তদস্থলে অবশিষ্ট মেয়াদের জন্য বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান কে সভাপতি এবং গভনিং বডির বর্তমান বিদ্যোৎসাহী সদস্য ছানোয়ার হোসেন এর মনোনয়ন প্রত্যাহার পুর্বক তদস্থলে মোঃ রওশন জামান কে বিদ্যোৎসাহী সদস্য হিসেবে মনোনয়ন দেয়া হয়েছে।

গভনিং বডির অবশিষ্ট মেয়াদকাল ২৯/০৮/২০২২ তারিখ পর্যন্ত। তবে অধিভুক্ত কলেজ/শিক্ষা প্রতিষ্ঠান সমুহের গভনিং বডি সংশোধিত) সংবিধি ২০১৯ -এর ধারা ৭ অনুযায়ী মনোনয়ন দানকারী কর্তৃপক্ষ ভাইস চেন্সেলর যে কোন সময় প্রত্যাহার এবং নতুন মনোনয়নদানের নিরংকুশ ক্ষমতা সংরক্ষণ করেন।

ভাইস চেন্সেলর প্রফেসর ড.মোঃ মনিরুজ্জামান কলেজ পরির্দশক(ভারপ্রাপ্ত) জাতীয় বিশ্ব বিদ্যালয় স্বাক্ষরিত যার স্বরক নং-INS02-1/00142/2017/5009/ অনুলিপি অধ্যক্ষ,সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজ ও লুৎফর রহমান,সভাপতি এবং গভনিং বডি, বিদ্যোৎসাহী সদস্য মোঃ রওশন জামান কে মনোনয়ন দেয়া হয়েছে।

সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান মনেনীত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন“উপজেলা প্রেসক্লাব সরিষাবাড়ী’র’ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল আজিজ,সাধারন সম্পাদক মোঃ আবুল হোসেন, উপজেলা বীরমুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক আওয়ামীলীগ মনোনীত পৌর মেয়র প্রার্থী মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ।

সরিষাবাড়ী মাহমুদা সালাম মহিলা কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা লুৎফর রহমান মনোনীত হওয়ায় বীরমুক্তিযোদ্ধা, সুধী মহল অভিনন্দন জ্ঞাপন করেছেন।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: