Archives

জামালপুরসরিষাবাড়ী

সরিষাবাড়ীতে দুই পক্ষের সংর্ঘষে আহত ১২

সরিষাবাড়ীতে দুপক্ষের সংর্ঘষে আহত ১২

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে গ্রাম্য সালিশিকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ১২ জন আহত হয়েছে। রোববার ( ৮ নভেম্বর) দুপুরে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী’র ঘোড়ামারা সাত্তার মেম্বারের কিন্ডার গার্টেন স্কুল মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার চরসরিষাবাড়ী গ্রামের মৃত কুশি মন্ডলের ছেলে আব্দুস সালামের সাথে পাশের কাজীপুর উপজেলার কুমারিয়াবাড়ী গ্রামের মতিয়র রহমানের সাথে দীর্ঘ দিন যাবৎ জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল।

ওই বিরোধ আপোশ মিমাংসা করার লক্ষে সরিষাবাড়ী’র ঘোড়ামারা সাত্তার মেম্বারের কিন্ডার গার্টেন স্কুলে বৈঠক বসে। বৈঠকে মতিয়র রহমান হাজির না হলে গ্রাম্য সালিশ মুলতবী ঘোষণা করে মাতাব্বরগণ। সালিশ থেকে আব্দুস সালাম তার লোকজন বাড়ী ফেরার পথে মতিয়র রহমানের ভাড়াটিয়া লোকজন লাঠি শোঠা নিয়ে আব্দুস সালামের লোকজন এর উপর হামলা চালায়। এ সময় দুপক্ষের মাঝে সংঘর্ষ বাঁধে।

সংর্ঘষে উভয় পক্ষের আহতরা হলেন,আজিজুল(৫০),সাগর(১৬),মুকুল(৪৪) জহুরুল(৪৫),শফিকুল(৩০),সাদিকুর রহমান(১৮),গোহাগ(১৮), মাসুদ(১৭),স্বপন(২১), ভন্ডুল(৩০),মতিয়র রহমান(৫৫) আহত হয়। গুরুতর আহত শফিকুল(৩০) ও সাগর(১৬) কে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত চিকিৎসক।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মো. ফজলুল করীম জানান, জমি নিয়ে বিরোধে মারপিট ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে দোষী ব্যাক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: