Archives

জামালপুরসরিষাবাড়ী

সরিষাবাড়ীতে দুই শিশু সন্তান রেখে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা

ট্রেনের নিচে ঝাঁপ দিযে মায়ের আত্মহত্যা

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে স্বামীর উপর অভিমান করে দুই শিশুকে রেখে বঙ্গবন্ধু সেতু পুর্ব থেকে ছেড়ে আসা ময়মনসিংহ গামী ধলেশ্বরী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে নয়ন তারা (২৮) নামে এক গৃহবধু।

শুক্রবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার টার দিকে এডভোকেট মতিয়র রহমান তালুকদার রেল স্টেশনের অনুমানিক ১০০ মিটার দক্ষিণের রেল লাইনে এ ঘটনা ঘটে।

এ সময় রেল লাইনে পাশে লিজা (৪) ও ইয়াসিন (২) দুই শিশু’র সামনে মায়ের রক্তাক্ত দেখে কান্নায় কাটি করে মায়ের কাছে যেতে চাইলে ট্রেনে বগির ধাক্কায় দুই শিশু গুরুতর আহত হয়।

স্থানীয় এলাকাবাসী ওই দুই শিশুকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাহেদুর রহমান উন্নত চিকিৎসার জন্য তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

নিহত নয়ন তারা উপজেলার পিংনা ইউনিয়নের মেইয়া গ্রামের লিটন মিয়ার স্ত্রী। তিনি সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের চানপুর গ্রামের মৃত হানিফ শেখের মেয়ে।

প্রত্যক্ষদর্শী ও রেলওয়ে পুলিশ জানায়, ওই সময় বঙ্গবন্ধু সেতু পুর্ব থেকে ছেড়ে আসা ময়মনসিংহ গামী ধলেশ্বরী ট্রেনটি যাচ্ছিল। এ সময় ওই গৃহবধূ চলন্ত ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের বড় ভাই আলমাছ শেখ জানান, নয়ন তারা স্বামীর উপর অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপিয়ে আত্মহত্যা করে। তার দুটো সন্তান লিজা (৪) ও ইয়াসিন (২) আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সরিষাবাড়ী রেলওয়ে পুলিশ ফাড়ীর ইনচার্জ (ভারপ্রাপ্ত) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রেললাইন থেকে নয়ন তারা(২৮)নামে এক মহিলার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: