Archives

জামালপুরসরিষাবাড়ী

সরিষাবাড়ীতে খামারীদের মাঝে গো খাদ্য ও উপকরণ বিতরণ

আবুল হোসেন, নিজস্ব প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে প্রাণী সম্পদ অধিদপ্তরের এনটিপি-২ প্রকল্পের আধীন উন্নত জাতের গাভী পালন প্রযুক্তি সি আই জি খামারীদের মাঝে গো খাদ্য ও উপকরণ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেনারী হাসপাতাল থেকে এসব বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে  উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে জামালপুর জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ উকিল উদ্দিন খামীদের উদ্দেশ্যে সচেতনতা বৃদ্ধিমুলক বক্তব্য রাখেন এবং খামারীদের মাঝে গো খাদ্য ও উপকরন বিতরণ করেন।

এ সময় উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের কৃষিবিদ নাহিদ হাসান,উপজেলা প্রেস ক্লাব সরিষাবাড়ী’র সাধারন সম্পাদক আবুল হোসেন প্রমুখ সহ গন্য মান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন।উপজেলা প্রাণী সম্পদ দপ্তর সুত্রে জানা গেছে-উপজেলার ১১টি সি আই জি খামারীদের মাঝে প্রতি খামারী-২৪০ কেজি করে গো খাদ্য ও উপকরন হিসেবে ভিটামিন,মিনারেল,জিংক.মিল্ক টনিক,কৃমির ঔষধ রেজিষ্টার খাতা, ব্রিফিং ভাতা ও যাতায়াত ভাতা দেয়া হয়েছে। এসব পেয়ে খুশী খামারীরা।

গো খাদ্য ও উপকরন বিতরন শেষে সরিষাবাড়ী পৌর সভার সাতপোয়া পশ্চিম পাড়া আলম মিয়ার বাড়ীতে খামারীদের নিয়ে উঠোন করা হয়েছে।উঠোন বৈঠকে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে জামালপুর জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ উকিল উদ্দিন খামীদের উদ্দেশ্যে বন্যা পরবর্তী করণীয সর্ম্পকে বক্তব্য রাখেন।

এ সময় উপজেলা প্রেস ক্লাব সরিষাবাড়ী’র সাধারন সম্পাদক আবুল হোসেন,পৌর জাতীয় পার্টির সাবেক সভাপতি সুলতান মাহমুদ বক্তব্য রাখেন।

এস আর / জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: