Archives

জামালপুরসরিষাবাড়ী

সরিষাবাড়ীতে আগ্রণী ব্যাংকের ব্রাক্ষনজানি বাজার এজেন্ট ব্যাংকিং  উদ্বোধন

সরিষাবাড়ীতে আগ্রণী ব্যাংকের ব্রাক্ষনজানি বাজার এজেন্ট ব্যাংকিং  উদ্বোধন

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নে আগ্রণী ব্যাংক লিমিটেড ব্রাক্ষনজানি বাজার এজেন্ট ব্যাংকিং শাখার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। রোববার (৭ মার্চ)সন্ধায় ব্রাক্ষনজানি বাজার এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনী উপলক্ষে আলোচনা সভা শেষে ফিতা কেটে ব্যাংকিং শাখার উদ্বোধন করা হয়েছে।

আগ্রনী ব্যাংক লিমিটেড ব্রাক্ষনজানি বাজার এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন হওয়ায় ৩টি ইউনিয়নের চরাঞ্চালের ১টি কলেজ,৪টি উচ্চ বিদ্যালয়,৩টি মাদ্রাসা ও ১৭টি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত শিক্ষক /কর্মচারী,স্থানীয় জনগন সহ বিভিন্ন সরকারি উপকার ভোগীদের ৩০ বছরের স্বপ্ন পুরন হওয়ায় তারা সন্তোষ প্রকাশ করে এজেন্ট ব্যাংকিং কার্যক্রম থেকে এটিকে একটি পুনাঙ্গ ব্যাংকিং শাখায় রুপান্তর করার জন্য উর্ধবতন কর্তৃপক্ষের নিকট দাবী জানিয়েছেন ব্যাবসায়ী ও সর্বস্তরের জনগন।

উদ্বোধন অনুষ্ঠানে অগ্রনী ব্যাংক লিমিটেড় এর সহকারী ব্যবস্থাপক ও অঞ্চল প্রধান গোলাম মোঃ ফারুক সভাপতিত্বে অগ্রনী ব্যাংক লিমিটেড় এর পরিচালনা পর্ষদের পরিচালক ড.মোঃ ফরজ আলী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এতে মুখ্য আলোচক হিসেবে অগ্রনী ব্যাংক লিমিটেড ময়মনসিংহ সার্কেলের মহাব্যবস্থাপক এ কে এম শামীম রেজা উপস্থিত ছিলেন।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন-সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা,আলহাজ্ব ফরহাদ আলী মেমোরিয়াল ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ আবুল কালাম আজাদ,কাজীপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক (রাজমোহর) মনছুর নগর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান কামরুল হাসান শিকদার,আগ্রনী ব্যাংক লিমিটেড ব্রাক্ষনজানি বাজার এজেন্ট ব্যাংকিং শাখার সুপার ভাইজার আকতারুজ্জামান মিন্টু,ব্যাবসায়ী আয়াতুল্লাহ আল আমীন,হাফেজ আজিজুল হক প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন-অগ্রনী ব্যাংক লিমিটেড মাদারগঞ্জ উপজেলার বালিজুডি শাখার ব্যবস্থাপক খোরশেদুল আলম রাজন।

বার্তা সম্পাদক
%d bloggers like this: