Archives

ইসলামপুরজামালপুরনির্বাচিত সংবাদ

সন্ধ্যা ৭টায় শপথ নিবেন ফরিদুল হক খান দুলাল

সন্ধ্যা ৭টায় শপথ নিবেন ফরিদুল হক খান দুলাল

ডেস্ক নিউজ : ধর্মবিষয়ক প্রতিমন্ত্রী হিসেবে মঙ্গলবার (২৪ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে শপথ নিবেন জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ফরিদুল হক খান দুলালকে শপথ পড়াবেন বলে বঙ্গভবন সূত্রে জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক মন্ত্রিপরিষদ বিভাগের এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করে বলেন, সন্ধ্যায় মন্ত্রিসভার সদস্য হিসেবে একজনের শপথ গ্রহণের প্রস্তুতি চলছে। সন্ধ্যার পর তার দফতর বন্টন করে প্রজ্ঞাপন জারি করা হবে।

এদিকে, মঙ্গলবার সচিবালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘আমাদের ভালো একজন লোক, জামালপুরের ইসলামপুরের সংসদ সদস্য (ফরিদুল হক খান দুলাল) তিনি আজ সন্ধ্যায় শপথ নেবেন। তাকে ধর্ম প্রতিমন্ত্রীর দায়িত্ব দেয়া হচ্ছে।’

উল্লেখ্য, গত ১৩ জুন ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর মৃত্যুর পর থেকে ধর্মমন্ত্রণালয় মন্ত্রিশূন্য রয়েছে।

ফরিদুল হক খান দুলাল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে জামালপুর-২ আসন (ইসলামপুর) থেকে নবম, দশম ও একাদশ জাতীয় সংসদে নির্বাচিত সদস্য। তিনি ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

ফরিদুল হক খান ১৯৫৬ সালের ২ জানুযারি পূর্বপাকিস্তানের জামালপুর জেলার ইসলামপুর উপজেলার উত্তর সিরাজাবাদ গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম মো. হবিবর রহমান খান ও মাতার নাম মোসাম্মৎ ফাতেমা খানম। তিনি উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়াশোনা করেছেন। তিনি ১০ম জাতীয় সংসদের স্বরাষ্ট্র মন্ত্রণালয়সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছিলেন।

বার্তা সম্পাদক
%d bloggers like this: