Archives

খেলাধুলা

শেষ টি-টোয়েন্টিতেও মুশফিককে না পাওয়ার শঙ্কা

শেষ টি-টোয়েন্টিতেও মুশফিককে না পাওয়ার শঙ্কা

নিউজ ডেস্ক: অনেক দিন ধরেই মুশফিকুর রহিমকে জ্বালিয়ে মারছিল কাঁধের ইনজুরি। তার ধকল কাটাতে না কাটাতেই উইকেটরক্ষক ব্যাটসম্যান ব্যথা পেয়েছেন হাতের আঙ্গুলে। শেষ একদিনের ম্যাচে তাসকিন আহমেদের ছোড়া বল কিউই ব্যাটসম্যান হেনরি নিকোলসের ব্যাট ছুঁয়ে আঘাত করে ‘মিস্টার ডিপেন্ডেবল’র হাতে।

সেই চোট এখনো বইয়ে বেড়াচ্ছেন। কিছুতেই ফিট হতে পারছেন না মুশফিক। যে কারণে টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে দর্শক হয়ে ছিলেন। সিরিজের শেষ ম্যাচেও অনেকটাই অনিশ্চিত তিনি।

এক ম্যাচ থেকে অন্য ম্যাচের মাঝে গ্যাপ কম। ফলে ফিট হয়ে উঠার জন্য পর্যাপ্ত সময় পাচ্ছেন না মুশফিক। তবে এখনই হাল ছাড়ছে না বাংলাদেশ। শেষ পর্যন্ত অপেক্ষা করবে তারা। নির্বাচক হাবিবুল বাশার বলেন, ‘শেষ সময় পর্যন্ত অপেক্ষা করব আমরা। দেখা যাক মুশফিক খেলতে পারে কিনা। খেলার দিনও তার ফিটনেস পরীক্ষা হবে।’

বৃস্পতিবার, ১ এপ্রিল তিন ম্যাচের সিরিজের শেষ টি-টোয়েন্টি খেলতে নামবে বাংলাদেশ। কিউইদের বিপক্ষে টাইগারদের শেষ লড়াইটা হবে অকল্যান্ডে। বাংলাদেশ সময় বেলা ১২টায় মাঠে গড়াবে ম্যাচ।

কিন্তু আবহাওয়া অফিস বলছে, আজ (৩১ মার্চ, বুধবার) বিকেল ও রাতে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে অকল্যান্ডে। সেটা সত্যি হলে আবার না ডি-এল মেথডের ‘ভেলকি’ দেখতে হয়। ন্যাপিয়ারে তো লাল-সবুজের প্রতিনিধিদের লক্ষ্য পাল্টেছে তিনবার। সেজন্য ম্যাচ রেফারি জেফ ক্রো অবশ্য ক্ষমাও চেয়েছেন। সূত্র: বার্তা২৪.কম

এসএসআর/জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: