Archives

জামালপুরজামালপুর সদর

শরিফপুরে চেয়ারম্যান প্রার্থী কামাল হোসেনের আলোচনা সভা

মেহেদী হাসান,নিজস্ব প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জেলা বঙ্গবন্ধু পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার কামাল হোসেনের আলোচনা সভা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে শরিফপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ডেংগার গড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ আলোচনা সভা ও উঠান বৈঠকের আয়োজন করে স্থানীয় এলাকাবাসী।

শরিফপুর ইউনিয়নের বিশিষ্ঠ সমাজ সেবক জহুরুল হক খোকার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন শরিফপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার কামাল হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন মাস্টার, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি খলিলুর রহমান, শফিকুল ইসলাম চানু, সদস্য নিতাই, বীরমুক্তিযোদ্ধা টিটি সাংমা, স্থানীয় ইউপি সদস্য শামীম হোসেন, ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি বাবুল হোসেন, ওয়ার্ড কৃষক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,

ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি তামিম হোসেন উজ্জল, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রনি, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি খায়রুল ইসলাম মিন্টু, সাধারণ সম্পাদক তানভীর আহাম্মেদ মেহেদী, ইঞ্জিনিয়ার গোলাম রব্বানী, সাবেক ছাত্রনেতা মমিনুল ইসলাম, রবিন, কুটামনি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হুমায়ূন কবির প্রমুখ।

মতবিনিময়কালে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা বঙ্গবন্ধু পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার কামাল হোসেন সকলের দোয়া ও সহযোগীতা চেয়ে বলেন, আমি আপনাদেরই সন্তান, আপনারা আমার জন্য দোয়া করবেন। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ যাকেই মনোনয়ন দিবেন তার পক্ষেই আমরা সকলেই ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আপনাদের দোয়া ও সমর্থনে জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন আর আমি যদি চেয়ারম্যান হতে পারি, তাহলে শরিফপুর ইউনিয়নেক একটি আধুনিক জবাবদিহিতামূলক এবং আদর্শ ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। এসময় শরিফপুর ইউনিয়নের অন্তর্গত ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: