Archives

জামালপুরজামালপুর সদর

রেলস্টেশনের রাস্তার কাজ উদ্বোধন করলেন মেয়র ছানোয়ার হোসেন ছানু

রেলস্টেশনের রাস্তার কাজ উদ্বোধন করলেন মেয়র ছানোয়ার হোসেন ছানু

মেহেদী হাসান,নিজস্ব প্রতিনিধি : অবশেষে দুর্ভোগ থেকে রেহাইয়ের স্বপ্ন দেখছে জামালপুরবাসী। জামালপুর শহরের সবচেয়ে জনগুরুত্বপূর্ণ রাস্তা হলো স্টেশন রোড। এই রাস্তা দিয়ে জেলার প্রতিটি মানুষের স্টেশনে যাতায়াত করতে হয়। সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্নভাবে এই রাস্তার দুর্ভোগের চিত্র তুলে ধরেছিলেন অনেকেই।

জনগণের কল্যাণের কথা ভেবে পৌরসভার দায়িত্ব গ্রহণের পরই সবার আগে জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু সেই জনগুরুত্বপূর্ণ রাস্তার খোজ নিয়ে তা দ্রুত কাজের মাধ্যমে সমাধান করার জন্য নিরলস পরিশ্রম করেন।

অবশেষ বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে গেইটপাড় থেকে রেলওয়ে স্টেশন পর্যন্ত ৩০০ মিটার কাজের উদ্বোধন করেন জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব ছনোয়ার হোসেন ছানু। ১ কোটি ২৯ লাখ টাকা ব্যয়ে জামালপুর পৌরসভার অর্থায়নে এ কাজটি সম্পন্ন করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক কাউন্সিলর হেলাল উদ্দীন,৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদ মোল্লা,৮নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ করিম, শহর আওয়ামী লীগের সদস্য মোঃ আলাল উদ্দিনসহ জামালপুর পৌরসভার প্রকৌশলী ও ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ।

এসময় মেয়র আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু বলেন, গেইটপাড় থেকে-জামালপুর রেলওয়ে স্টেশন পর্যন্ত সড়কটি অত্যন্ত জনগুরুত্বপূর্ণ। এই সড়কে জেলার প্রতিটি মানুষ যাতায়াত করেন।সকলেই স্টেশনে যেতে এই রাস্তায় দুর্ভোগে পড়েছেন। তাই এই সড়কটির দ্রত কাজের মাধ্যমে জনগণের দুর্ভোগের চিত্র পরিবর্তন করা হবে ।

সড়কগুলো টেকসই করার লক্ষ্য ও জনগনের চলাচলের সুবিধার জন্য সড়কটির সঠিকভাবে নির্মাণ কাজ সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠানকে নির্দেশ দেন।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: