Archives

জামালপুরসরিষাবাড়ী

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আজহার আলী শেখ এর দাফন সম্পন্ন

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আজহার আলী শেখ এর দাফন সম্পন্ন

আবুল হোসেন,নিজস্ব প্রতিবেদক : জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের কৃতী সন্তান প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার-১ যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলসে বাংলাদেশ মিশনের কমার্শিয়াল কাউন্সিলর এস.এম খুরশীদ-উল আলম এর পিতা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আজহার আলী শেখ (৭০) ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বুধবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাত ১ টা ৪৫ মিনিটের সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আজহার আলী শেখ কে দলীয় ও রাষ্ট্রীয় মর্যাদায় শ্রদ্ধা নিবেদন করে দাফন সম্পন্ন করা হয়। এ সময় উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ রাষ্ট্রের পক্ষ থেকে রাষ্ট্রীয় মর্যাদায় সালাম প্রদান করেন।

মরহুমের জানাজা নামাজ তাঁর নিজ গ্রামের বাড়ী কাশিনাথপুর ঈদগাহ মাঠ প্রাঙ্গনে বাদ জোহর দুপুর ২ ঘটিকায় অনুষ্ঠিত হয়। মৃত‌্যুকালে সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। বীর মুক্তিযোদ্ধা আজহার আলী শেখ এর মৃত‌্যুতে তার পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মরহুমের জানাজা নামাযে অংশ নেন তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি।

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আজহার আলী শেখ এর মৃত‌্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন, জামালপুর জেলা মুক্তিযোদ্ধা কামান্ডের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজাত আলী ফকির,বাংলাদেশ মুক্তিযুদ্ধা কমান্ড সরিষাবাড়ী উপজেলা পক্ষ থেকে সাবেক সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন,বাংলাদেশ আওয়ামী লীগ সরিষাবাড়ি উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা, সাধারন সম্পাদক উপাধ‌্যক্ষ ড. হারুন অর রশীদ,পৌর আওয়ামী লীগের সভাপতি উপাধ‌্যক্ষ মিজানুর রহমান,সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু,

সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাব এর সভাপতি দৈনিক সংবাদ সরিষাবাড়ী প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ, দৈনিক নবতান ও দ‌্য ডেইলী ডাইক পত্রিকার সম্পাদক মোফাজ্জল হোসেন, সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আমাদের সময় সরিষাবাড়ী উপজেলা প্রতিনিধি আবুল হোসেন, উপজেলা মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডের সভাপতি ফরিদুল ইসলাম,সাধারন সম্পাদক মনজুরুল ইসলাম বিদ‌্যুৎ,বাংলাদেশ ছাত্রলীগ সরিষাবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি আল আমীন হোসেন শিবলু,সাধারন সম্পাদক আল মামুন(চিকিৎসাধীন),আওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান বীর মুক্তিযোদ্ধা বেলাল হোসেন,

সাবেক আওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক,আওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইনামুল হক সোহেল মাষ্টার,আওনা ইউপি সম্ভাব‌্য চেয়ারম‌্যান প্রার্থী আনোয়ার হোসেন রাঙ্গা ,তারাকান্দি ট্রাক ও ট্রান্কলড়ী মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক,সাধারন সম্পাদক আশরাফুল ইসলাম মানিক, পিংনা ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সম্ভাব‌্য চেয়ারম‌্যান পদ প্রাথী সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক সেলিম আল মামুন,আওনা ইউপি সম্ভাব‌্য চেয়ারম‌্যান প্রার্থী শাহীনুর ইসলাম শাহীন প্রমুখ।

মরহুমের নামাজে জানাযায়, জেলা ও উপজেলার রীর মুক্তিযোদ্ধা,আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কমী,সরকারী কর্মকর্তা-কর্মচারী ,জনপ্রতিনিধি,স্থানীয় সর্বস্তরের জনসাধারন ওমুসুল্লীগন অংশ নেন এবং গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: