Archives

জামালপুরমাদারগঞ্জ

যথাযোগ্য মর্যাদায় মাদারগঞ্জে মহান বিজয় দিবস পালিত

যথাযোগ্য মর্যাদায় মাদারগঞ্জে মহান বিজয় দিবস পালিত

মোহাম্মদ আলী জিন্নাহ্ ,নিজস্ব প্রতিনিধি (মাদারগঞ্জ) : সারা দেশের ন্যায় জামালপুর জেলার মাদারগঞ্জে উপজেলাও যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে । বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় উপজেলাবাসী স্মরণ করেছে জাতির শ্রেষ্ঠ সন্তানদের।

বুধবার (১৬ ডিসেম্বর) প্রথম প্রহরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পূষ্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুরের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন ,উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, এএসপি (মাদারগঞ্জ সার্কেল) সামিউল আলম পিপিএম, এসিল্যান্ড মাফরোজা আক্তার, ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান সমসাদ আরা রেবা , ওসি মোহাম্মদ মাহবুবুল হক, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাইফুল ইসলাম জয়, বীরমুক্তিযোদ্ধা আবু বক্কর প্রমুখ।

মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্র এর পক্ষ থেকেসহ রাজনৈতিক,সামাজিক সংগঠণ ও সরকারি/বেসরকারি কর্মকর্তাবৃন্দ।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: