Archives

জাতীয়নির্বাচিত সংবাদ

মোবাইল ফোনে বিজয়ের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

মোবাইল ফোনে বিজয়ের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

ডেস্ক নিউজ : মহান বিজয় দিবস উপলক্ষে দেশবাসীকে মোবাইল ফোনে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইসঙ্গে কোভিড-১৯ মহামারীর মধ্যে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে বিজয় উদযাপনের আহ্বান জানিয়েছেন তিনি।

আগামীকাল বুধবার বিজয়ের ৪৯তম বার্ষিকী উদযাপন করতে যাচ্ছে দেশ। এর আগে গতকাল সোমবার এ শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী। দেশের নানা প্রান্তে অবস্থান করা বিভিন্ন অপারেটরের মোবাইল ব্যবহারকারীরা একটি ফোন কল রিসিভ করে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তা শুনতে পান।

৪৫ সেকেন্ডের ওই শুভেচ্ছা বার্তার শুরুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সালাম দিয়ে বলেন, “আপনাকে বিজয় দিবসের শুভেচ্ছা জানাচ্ছি।” দেশবাসীকে উদ্দেশ করে সরকারপ্রধান বলেন, “আহ্বান জানাই যে আপনারা স্বাস্থ্য সুরক্ষা মেনে বিজয় দিবস উদযাপন করবেন। আমরা বাংলাদেশকে উন্নত, সমৃদ্ধ, ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, অসাম্প্রদায়িক বাংলাদেশ হিসেবে গড়ে তুলে লাখো শহীদের আত্মত্যাগকে সম্মান জানাই।”

প্রধানমন্ত্রী তার শুভেচ্ছা বার্তায় দেশবাসীর সুস্থতা কামনা করেন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ ২৪ বছরের সংগ্রাম ও মুক্তিযুদ্ধে বিজয়ের মধ্য দিয়ে বাঙালির স্বাধীনতা অর্জনের কথাও উল্লেখ করেন শেখ হাসিনা। এরপর ‘জয় বাংলা’,‘জয় বঙ্গবন্ধু’ স্লোগান দিয়ে বার্তা শেষ করেন তিনি।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: