Archives

জামালপুরমেলান্দহ

মেলান্দহ পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে সংবাদ সম্মেলন

জামালপুরের মেলান্দহ পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে নাগরিকদের অবহিতকরণের উদ্দেশ্যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে মেলান্দহ পৌরসভা মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন পৌর মেয়র মো. শফিক জাহেদী রবিন।

মো. শাহ্ জামাল, নিজস্ব প্রতিনিধি : জামালপুরের মেলান্দহ পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে নাগরিকদের অবহিতকরণের উদ্দেশ্যে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৭ অক্টোবর) দুপুরে মেলান্দহ পৌরসভা মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন পৌর মেয়র মো. শফিক জাহেদী রবিন।

তিনি জানান, বিগত দিনে পৌরসভার ৩৫লাখ ৪৮হাজার ৪শ’ ৯২টাকা ঋণগ্রস্থ ছিল। ফলে কর্মচারি বেতন-ভাতাদি প্রদান অনিয়মিত ছিল।

বিদ্যুৎ ও টেলিফোন বিলসহ আনুসাঙ্গিক খাতে অনিয়ম এবং লক্ষাধিক টাকা পত্রিকার বিজ্ঞাপন বিল বকেয়া ছিল। কর্মচারিদের বেতন-ভাতাদি-বিদ্যুৎ-টেলিফোনসহ অন্যান্য খাতের ঋণ পরিশোধের পরও প্রায় ৫০লাখ টাকার স্থিতি আছে।

এ ছাড়াও আধুনিক পৌরসভা নির্মাণের লক্ষে রাস্তা-ঘাট-ড্রেন-বিশুদ্ধ পানি সরবরাহের জন্য স্থানীয় সংসদ সদস্য আলহাজ মির্জা আজমের সহায়তায় বহু প্রকল্প বাস্তবায়ন হতে যাচ্ছে।

মেয়রের বক্তব্যে বলেন-সাংবাদিক সম্মেলনে আপনাদের মাধ্যমে মেলান্দহ পৌরসভার নেতিবাচক সমালোচনা হয়। এ ক্ষেত্রে আমার অবস্থান পরিষ্কার করে বলতে চাই আমি এবং আমার পৌর পরিষদের কেওই কোন অসৎ কাজের সাথে জড়িত নই। জড়িত থাকার প্রমান পেলে জনগণের সামনে আর আসব না।

সাংবাদিক সম্মেলনে পৌরসচিব শরিফুল ইসলাম ভূঞা, সহকারি ইঞ্জিনিয়ার সবুজ কাজী, সকল কাউন্সিলর, কর্মচারি-কর্মকর্তাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন-জামালপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি এম.এ. জলিল, জামালপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি আজিজুর রহমান ডল, সাবেক সম্পাদক দুলাল হোসাইন, কালের কণ্ঠের সাংবাদিক মোস্তফা মনজু ও মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাহ্ জামাল প্রমুখ।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: