Archives

জামালপুরমেলান্দহ

মেলান্দহে র‌্যাবের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক

মেলান্দহে র‌্যাবের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক

নিজস্ব প্রতিনিধি :  জামালপুরের মেলান্দহে পৃথক অভিযানে ১৩০টি সেন্ট্রাডল টাপেন্টাডল বড়িসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব -১৪ । বুধবার ( ১৯ আগস্ট) রাতে র‌্যাবের জামালপুর ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে ,   র‌্যাবের জামালপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার এম এম সবুজ রানা এবং স্কোয়াড অধিনায়ক সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে র‌্যাবের জামালপুর ক্যাম্পের একটি আভিযানিক দল বুধবার দুপুর পৌনে দুটার দিকে জামালপুরের মেলান্দহ বাজার এলাকায় অভিযান চালায়।

আটক মাদক কারবারি মো. পলাশ মাহমুদ।

এসময় ওই বাজারের পাশা মার্কেট সংলগ্ন মের্সাস নজরুল ইলেক্ট্রনিক্স দোকানের সামনে রাস্তা থেকে মো. জোবায়ের হোসেন  (২২) নামে একজন মাদক কারবারিকে আটক করা হয়। সে উপজেলার আগপয়লা গ্রামের মো. আব্দুল জালালের ছেলে।

এর আগে র‌্যাবের আভিযানিক দল বেলা সাড়ে ১১টার দিকে মেলান্দহ বাজার এলাকার বড় মসজিদ সড়কের মুকুল প্লাজা সংলগ্ন পলাশ মেডিকেল হলের মধ্যে অভিযান চালিয়ে একজন মাদক কারবারিকে আটক করা হয়। তার নাম মো. পলাশ মাহমুদ (৩৫)। তিনি মেলান্দহ উপজেলার বয়রাডাংগা গ্রামের মো. ওবাইদুর রহমানের ছেলে। তার কাছ থেকে ১০০টি সেন্ট্রাডল টাপেন্টাডল বড়ি ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

আটক মাদক কারবারি মো. জোবায়ের হোসেন ও মো. পলাশ মাহমুদের বিরুদ্ধে মেলান্দহ থানায় পৃথক মামলা দায়ের প্রক্রিয়াধীন।

বার্তা সম্পাদক
%d bloggers like this: