Archives

জামালপুরজামালপুর সদর

মির্জা আজম এর জন্মদিনে জামালপুরে বৃক্ষরোপণ কর্মসূচি

মির্জা আজম এর জন্মদিনে জামালপুরে বৃক্ষরোপণ কর্মসূচি

মেহেদী হাসান,নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি এর জন্মদিনে শেখ হাসিনা মেডিকেল কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান মিঠুন ও যুগ্ম সাধারণ সম্পাদক তুষার আহমেদ এর উদ্যোগে এক ব্যাতিক্রমধর্মী আয়োজন করেছেন শেখ হাসিনা মেডিকেল কলেজ ছাত্রলীগ।

রোববার ( ১৩ সেপ্টেম্বর) আলহাজ্ব মির্জা আজম এমপি’র ৫৮ তম জন্মদিন উপলক্ষে শেখ হাসিনা মেডিকেল কলেজ ক্যাম্পাসে বৃক্ষরোপণ করা হয়েছে ।

বৃক্ষরোপণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু।

এসময় শেখ হাসিনা মেডিকেল কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা বাংলাদেশ আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি’র দীর্ঘায়ু কামনা করেম ও উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন।

বৃক্ষরোপণ শেষে জেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানু বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এর ঐকান্তিক প্রচেষ্টায় জমালপুর দ্রুত গতিতে এগিয়ে যাচ্ছে। আমি অবাক হই মির্জা আজম এর মেধা, প্রজ্ঞা দেখে। কিভাবে একজন মানুষ নিজের আরাম আয়েশ বিসর্জন দিয়ে নিজ জেলার মানুষের ভাগ্য উন্নয়ন এর জন্য দিন রাত অক্লান্ত পরিশ্রম করেন।

এসময় শেখ হাসিনা মেডিকেল কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান মিঠুন বলেন, সাবেক প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি এর জন্মদিনে শুভেচ্ছা জানাই। সেই সাথে শেখ হাসিনা মেডিকেল কলেজ ছাত্রলীগ আগের ন্যায় আগামী দিনগুলোতেও ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সভাপতি হাবিবুল্লাহ রহমান,সাধারণ সম্পাদক খালেদ মাহমুদ, সহ-সভাপতি মাহমুদুল হাসান মিঠুন,যুগ্ম সাধারণ সম্পাদক তুষার আহমেদ প্রমূখ।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: