Archives

জামালপুরনির্বাচিত সংবাদমাদারগঞ্জ

মাদারগঞ্জে মা ও ছেলের মরদেহ উদ্ধার, স্বামী আটক

মাদারগঞ্জে মা ও ছেলের মরদেহ উদ্ধার, স্বামী আটক

মেহেদী হাসান,নিজস্ব প্রতিনিধি : জামালপুরের মাদারগঞ্জে নিজ বাড়ি থেকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৬ আগস্ট) সকালে উপজেলার গুনারীতলা ইউনিয়েনের চর গোপালপুর এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসা বাদের জন্য তার স্বামীকে আটক করা হয়েছে।

মাদারগঞ্জ থানার ওসি রফিকুল ইসলাম জানান, গুনারীতলা ইউনিয়নের চর গোপালপুর গ্রামের কাঠ ব্যবসায়ী হারুন অর রশীদের স্ত্রী মোসলেমা আক্তার শিখা (৩২) ও তার ছেলে তাওহিদ মিয়ার (৪) মরদেহ সকালে পুলিশ ঘর থেকে উদ্ধার করে। তাদের গলায় ধারালো অস্ত্রে আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসা বাদের জন্য স্বামী হারুনকে আটক করেছে পুলিশ।

ওসি আরও বলেন, মা ও সন্তানের মরদেহ ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে। কেন,কি কারণে এ খুনের ঘটনা ঘটেছে তা এখনো নিশ্চিত করতে পারেনি ওসি।

নিহত শিখার মামাতো বোন কেয়া জানান, হারুণ অর রশিদ বিয়ের পর থেকেই শিখার উপর নির্যাতন করে আসছে। হারুণ কিছুদিন যাবত পরকীয়ায় লিপ্ত ছিলেন। এ নিয়ে বিভিন্ন সময় শিখাকে মারধর করতো। এই পরকীয়া প্রেমের কারণেই শিখাকে খুন করা হয়েছে বলে তিনি ধারণা করেছেন।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: