Archives

জামালপুরমাদারগঞ্জ

মাদারগঞ্জে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের মানববন্ধন

মাদারগঞ্জে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের মানববন্ধন

মোহাম্মদ আলী জিন্নাহ্ ,নিজস্ব প্রতিনিধি ( মাদারগঞ্জ) : জামালপুরের মাদারগঞ্জে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের কর্মচারীদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ( ২৯ ডিসেম্বর) বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে এ মানববন্ধন করে বাংলাদেশ শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শেণি কর্মচারী পরিষদ মাদারগঞ্জ উপজেলা শাখা।

পরে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বরাবরে ইউএনও এবং মাধ্যমিক শিক্ষা অফিসে স্মারকলিপি প্রদান করেন তারা। মানববন্ধনে লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদেশ শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শেণি কর্মচারী পরিষদ মাদারগঞ্জ উপজেলা শাখার সভাপতি আব্দুল কাদের ও সাধারন সম্পাদক শামীম আহম্মেদ।

দাবী সমূহ – ১ তৃতীয় শ্রেণির কর্মচারীদের নুন্যতম বেতন গ্রেড -১১ তম প্রদান করতে হবে এবং শিক্ষার্থীর সংখ্যার অনুপাতে ৩য় শ্রেণির কর্মচারীর সংখ্যা বৃদ্ধি করতে হবে।

২. পদের নাম পরিবর্তন করে প্রশাসনিক কর্মকর্তা/অফিস সুপার প্রদান করতে হবে। পেশাগত উন্নয়নে কম্পিউটারসহ অন্যান্য বিষয়ে উচ্চতর ট্রেডিং এর দ্রুত ব্যবস্থা নিতে হবে।

৩. শিক্ষা মন্ত্রণালয়ের প্রণীত চাকুরি বিধিমালা ২০১২ দ্রæত বাস্তবায়ন ও প্রজ্ঞাপন অনুযায়ী ম্যানেজিং কমিটি/গভর্নিং বডিতে কর্মচারীদের একজন সদস্য রাখার ব্যবস্থা করতে হবে।

৪. শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে দ্রæত উচ্চতর পদে পদোন্নতির ব্যবস্থা করতে হবে।

৫. সকল এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করতে হবে। মানববন্ধনে বক্তারা- ৫ দফা দাবী বাস্তবায়নের দাবী জানান ।

এ সময় বাংলাদেশ শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শেণি কর্মচারী পরিষদ জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: