Archives

জামালপুরমাদারগঞ্জ

মাদারগঞ্জে পূর্বাশা সমবায় সমিতি লিমিটেডের শুভ উদ্বোধন

মাদারগঞ্জে পূর্বাশা সমবায় সমিতি লিঃ এর শুভ উদ্ধোধন

মোহাম্মদ আলী জিন্নাহ্ , নিজস্ব প্রতিনিধি ( মাদারগঞ্জ) : সততায় ও কল্যাণে অঙ্গিকারবদ্ধ এ স্লোগানে জামালপুরের মাদারগঞ্জে পূর্বাশা সমবায় সমিতি লিমিটেড এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্প্রতিবার (৩১ ডিসেম্বর) দুপুরে বালিজুড়ী বাজার নিউ মার্কেট সংলগ্ন এস এম হুমায়ুন কবির ম্যানশনের (দু তলা) প্রধান কার্যালয়ে এ উদ্ধোধন করা হয়।

উদ্বোধক ও প্রধান অতিথির বক্তব্য রাখেন, মাদারগঞ্জ কেন্ত্রীয় সমবায় সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রায়হান রহমতুল্যাহ রিমু।

পূর্বাশা সমবায় সমিতি লিমিটেড এর চেয়ারম্যান এস এম শাহিন চৌধুরীর সভাপতিত্বে ও ম্যানেজিং ডিরেক্টর মিষ্টার আলী চেধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি ফরিদুল ইসলাম , জাতীয় শ্রমিকলীগের সভাপতি সরদার আব্দুল হাই , ব্যবসায়ী আলহাজ্ব আশরাফ উদ্দিন ,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ফয়জুর রহমান লিজু প্রমূখ ।

সার্বিক ব্যবস্থাপনা ও সহযোগীতায় পূর্বাশা সমবায় সমিতি লিঃ এর পরিচালক ও হাটমাগুড়া বাজারে পূর্বাশা ইলেকট্রনিক্য্র এর পরিচালক রফিকুল ইসলাম রফিক, পরিচালক ওয়াজেদ আলী ।

এ সময় পূর্বাশা সমবায় সমিতি লিঃ এর সদস্যবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে পূর্বাশা সমবায় সমিতি লিঃ এর উত্তোরত্তর সফলতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: