Archives

বিনোদন

ভেঙে গেছে পরীমনির সংসার !

ভেঙে গেছে পরীমনির সংসার!

করোনাকালে হঠাৎ করেই মাত্র তিন টাকা দেনমোহরে নির্মাতা কামরুজ্জামান রনিকে বিয়ে করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। বিয়ের পাঁচ মাস না যেতেই নতুন গুঞ্জন- ভেঙে গেছে পরীর সংসার।

পরীমনির ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, নির্মাতা কামরুজ্জামান রনির সঙ্গে পরীর কোন সম্পর্ক এখন নেই। অনেকটা হুজুগের মাথায় বিয়ে করেছিলেন পরীমনি। তাই বিয়ের পরও সংসার করা হয়নি তেমন করে। বিষয়টির সত্যতা জানতে রনির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ সম্পর্কে কোন কথা বলতে চাননি।

কামরুজ্জামান রনি নাগরিক নাট্য সম্প্রদায়ের সদস্য ও নির্দেশক। এছাড়া তিনি অভিনেত্রী ও নির্মাতা হৃদি হকের ‘১৯৭১: সেই সব দিন’ ছবির সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন। ওই ছবিতে অভিনয় করছেন পরীমনি।

সেখানে কাজ করতে গিয়ে নিজেদের মধ্যে বোঝাপড়া তৈরি হয় পরী-রনির। একপর্যায়ে রনিই বিয়ের প্রস্তাব দেন পরীকে। মনে মনে রনির প্রতি দুর্বল পরী সেই প্রস্তাব এড়াতে পারেননি।চলতি বছরের ১০ মার্চ পরী রাজধানীর রাজারবাগ এলাকার এক কাজী অফিসে কামরুজ্জামান রনিকে বিয়ে করেন।

বিয়ের পর স্বামীর সঙ্গে ফেসবুকে ছবিও পোস্ট করেন পরীমনি। ওই পোস্টে লিখেন, ‘জানেন, আমরা তিন টাকায় বিয়ে করেছি! কিউট না? আমাদের বিয়ের দেনমোহর তিন টাকা’ এবার নতুন বিয়ের মাত্র পাঁচ মাস পরই পরীমনির স্বামী-সংসারের কোনো খবর পাওয়া যাচ্ছে না।

বার্তা সম্পাদক
%d bloggers like this: