Archives

জাতীয়জামালপুরনির্বাচিত সংবাদসরিষাবাড়ী

বীর মুক্তিযোদ্ধা গণি মিয়া একটি নাম নয়,উনি একটি ইতিহাস –তথ্য প্রতিমন্ত্রী

বীর মুক্তিযোদ্ধা গণি মিয়া একটি নাম নয়,উনি একটি ইতিহাস --তথ্য প্রতিমন্ত্রী

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি :  তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান বলেছেন,বীর মুক্তিযোদ্ধা গণি মিয়া একটি নাম নয়,উনি একটি ইতিহাস। তিনি আরও বলেছেন,বাঙ্গালী জাতির মুক্তির ইতিহাস ও মুক্তিযুদ্ধের ইতিহাস সম্পর্কে আগামী নতুন প্রজন্মকে ধারণ করতে হবে।

বৃহস্পতিবার (১ অক্টোবর) সন্ধ্যায় জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল গণি মিয়ার ৪৮ তম মৃত্যুবাষিকী উপলক্ষে স্বরণ সভায় মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান তার বক্তব্যের একাংশে এসব কথা বলেন।

স্বরণ সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশাহ সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক পরিচালনা করেন।

আলোচক হিসেবে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ লতিফ, মোস্তাফিজুর রহমান শাহজাদা,যুগ্ম সম্পাদক এম গনি,সাবেক মুক্তিযোদ্ধা কামান্ডার মোফাজ্জল হোসেন,মরহুম আব্দুল গনি মিয়ার ছেলে বীরমুক্তিযোদ্ধা তাইফুল ইসলাম প্রমুখ। স্বরণ সভায় আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: