Archives

জামালপুরনির্বাচিত সংবাদসরিষাবাড়ী

বন্যা দূর্গত একটি মানুষও না খেয়ে থাকবে না — তথ্য প্রতিমন্ত্রী

তথ্য প্রতি মন্ত্রী

আবুল হোসেন,নিজস্ব প্রতিনিধি : তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান বলেছেন, অসহায় বন্যার্ত মানুষের পাশে আছি থাকবো। বন্যা দুর্যোগে নিম্ন আয় ও অসহায় একটি মানুষও না খেয়ে খাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখে সকল মহামারী ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা করে যাচ্ছেন। আওয়ামী লীগ দেশের জনগনের কল্যাণে দিনরাত কাজ করছে।

শুক্রবার (১১ সেপ্টম্বর) বেলা ১২ টায় উপজেলা কামরাবাদ ইউনিয়ন পরিষদ মাঠে বাংলাদেশ রেড়ক্রিসেন্ট সোসাইটি জামালপুর শাখার আয়োজনে গ্রামীণ ফোনের সহযোগীতায় বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা. মুরাদ হাসান এ কথাগুলো বলেছেন।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ রেড়ক্রিসেন্ট সোসাইটি জামালপুর জেলা শাখার সহ সভাপতি অধ্যাপক আশরাফ হোসেন তরফদার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,

উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ,বাংলাদেশ রেড়ক্রিসেন্ট সোসাইটি জামালপুর শাখার সাধারণ সম্পাদক মাসুম রেজা রহিম,কামরাবাদ ইউপি চেয়ারম্যান মনছুর আলী খান,উপজেলা যুবলীগের সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম প্রমুখ।

উক্ত আনুষ্ঠানে জেলা,উপজেলা,পৌর শাখা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় এক হাজার বন্যার্তদের মাঝে জনপ্রতি করে চাল সাড়ে ৭ কেজি,ডাল ১ কেজি,তৈল ১ লিটার,লবণ ১কেজি,চিনি ১কেজি ও হাফ কেজি সুজি দেওয়া হয়।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: