Archives

খেলাধুলা

বঙ্গবন্ধুর জন্মদিনে সাকিবের শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধুর জন্মদিনে সাকিবের শ্রদ্ধাঞ্জলি

নিউজ ডেস্ক: আজ ১৭ মার্চ। বাঙালি জাতির ইতিহাসের বিশেষ একদিন। ১৯২০ সালের এই দিনেই বাঙালি পেয়েছিল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। বাঙালি জাতির স্বাধীনতার মহানায়কের আজ ১০১তম জন্মশতবার্ষিকী। যথাযোগ্য মর্যাদায় সারা দেশে পালিত হচ্ছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি শেখ মুজিবের জন্মদিন।

বাঙালির জাতির গর্ব বঙ্গবন্ধুকে আজ দেশবাসী স্মরণ করছে হৃদয় নিংড়ানো আবেগ আর সম্মানে। তার সংগ্রামী চেতনা ও অনুপ্রেরণায় উদ্বুদ্ধ দেশের পুরো ক্রীড়াঙ্গন। তারই বহিঃপ্রকাশ যেন সাকিব আল হাসানের আজকের দিনের স্পেশাল এক ফেসবুক স্ট্যাটাস।

পরিবারের তৃতীয় সন্তানকে স্বাগত জানাতে সুদূর যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন এখন সাকিব আল হাসান। কিন্তু পুত্র সন্তান পাওয়ার আনন্দে বিশ্বসেরা অলরাউন্ডার ভুলে যাননি বিশেষ দিনটি। তাই তো সামাজিক যোগাযোগ মাধ্যমে জাতির অফুরন্ত প্রেরণার উৎস বঙ্গবন্ধুকে জানালেন শ্রদ্ধাঞ্জলি।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে বাংলাদেশের ক্রিকেট তারকা শ্রদ্ধা আর ভালোবাসামাখা আবেগঘন এক স্ট্যাটাসে জানান বঙ্গবন্ধুর বাংলাদেশ ও লাল-সবুজ পতাকার মর্যাদা সমুন্নত রাখার লক্ষ্যের কথা। তাতে সাকিব লিখেছেন-

‘আপনার কাঁধে ভর করেই দাঁড়িয়ে আছে বাংলাদেশ। যত যাই হোক না কেন, নিজেদের সেরাটা দিতে আমরা উদগ্রীব থাকি সবসময়। আপনার সুদূরপ্রসারী চিন্তা আমাদেরকে দেয় আরও এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা। আমাদের দেশ ও পতাকার মর্যাদা সমুন্নত রাখা ছিলো আপনার লক্ষ্য, আজ সেটা আমাদেরও লক্ষ্য। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মদিনে রইলো বিনম্র শ্রদ্ধা।’সূত্র: বার্তা২৪.কম

এসএসআর/জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: