Archives

জামালপুরবকশীগঞ্জ

বকশীগঞ্জ পৌর বিএনপির দুই ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন ও হস্তান্তর !

বকশীগঞ্জ পৌর বিএনপির দুই ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন ও হস্তান্তর !

রকিবুল ইসলাম বিদ্রোহী ,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জ পৌর বিএনপির ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের কমিটি গঠন করা হয়েছে এবং কমিটি নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করা হয়েছে।  শনিবার রাত ৮ টায় উপজেলা যুব দলের কার্যালয়ে আলোচনা সভা শেষে কমিটি গুলো হস্তান্তর করা হয়।

বকশীগঞ্জ পৌর বিএনপির আহŸায়ক ও সাবেক জিএস জাহিদুল ইসলাম প্রিন্স এর সভাপতিত্বে কমিটি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা বিএনপির আহ্বায়ক মানিক সওদাগর।

বকশীগঞ্জ পৌর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট মো. আনিছুজ্জামানকে গামার সঞ্চালনায় কমিটি হস্তান্তর অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য সচিব ফকরুজ্জামান মতিন, উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক নুরুল ইসলাম বাদশা, পৌর বিএনপির যুগ্ন আহ্বায়ক আশরাফ আলী, যুগ্ন আহ্বায়ক নজরুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে মক্কেছ আলীকে সভাপতি ও নবীরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট ৮ নম্বর ওয়ার্ডের কমিটি অনুমোদন দেওয়া হয়। একই সাথে বাবুল হোসেনকে সভাপতি ও আবু রায়হানকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট ৯ নম্বর ওয়ার্ডের কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটি গুলোর অনুমোদন দেন বকশীগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক জাহিদুল ইসলাম প্রিন্স ও সদস্য সচিব আনিছুজ্জামান গামা।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: