Archives

জামালপুরবকশীগঞ্জ

বকশীগঞ্জে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে স্বামী গ্রেপ্তার

বকশীগঞ্জে স্ত্রীকে ধর্ষণের অভিযোগে স্বামী গ্রেপ্তার

রকিবুল হাসান বিদ্রোহী, বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে টাকার লোভে বন্ধুকে দিয়ে নিজ স্ত্রীকে (২৬) ধর্ষণের অভিযোগে ধর্ষণে সহায়তাকারী স্বামী রাশেদ মিয়াকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় শুক্রবার ( ৯ অক্টোবর) ভোরে নিজ বাড়ী থেকে স্বামী রাশেদ মিয়াকে গ্রেপ্তার করা হয়। তবে ধর্ষক বন্ধু মোশারফ হোসেন এখনো পলাতক রয়েছেন।

রাশেদ মিয়া বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া বিনোদের চর গ্রামের মন্ডল মিয়ার ছেলে। তার বন্ধু মোশারফ মিয়া পাশ্ববর্তী পাগলাপাড়া গ্রামের নেহাল মিয়ার ছেলে।

বকশীগঞ্জ থানা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত টাকার লোভে স্ত্রীকে অন্য মানুষের সঙ্গে যৌন মিলনের জন্য চাপ দিতেন স্বামী রাশেদ মিয়া । রাজী না হওয়ার স্ত্রীকে শারীরিক নির্যাতন করতেন তিনি।

গত বুধবার রাতে বন্ধু মোশারফকে ডেকে এনে তার স্ত্রীকে যৌন মিলনের চাপ সৃষ্টি করে। এক পর্যায়ে জোর পূর্বক ধর্ষণ করে মোশারফ । পরে কৌশল করে স্বামীর বাড়ী থেকে পালিয়ে এসে থানায় মামলা দায়ের করে নির্যাতীতা ওই স্ত্রী।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই আকিকুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথেই মামলাটি গ্রহণ করা হয়। পরে আজ শুক্রবার সকালে রাশেদ মিয়াকে গ্রেপ্তার করা হয়। অপর আসামী মোশারফ হোসেনকে আটকের চেষ্টা চলছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, মামলার ভিত্তিতে আসামীকে গ্রেপ্তার করে জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। একই সাথে ডাক্তারী পরীক্ষার জন্য ওই নারীকে জামালপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

বার্তা সম্পাদক
%d bloggers like this: