Archives

জামালপুরবকশীগঞ্জ

বকশীগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

বকশীগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সংবাদ সম্মেলন

রকিবুল হাসান বিদ্রোহী,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার ও কর্মস্থলে যোগদানে বাঁঁধা প্রদানের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা নাজমুল হক বাবু। শুক্রবার(১৯ মার্চ) বেলা ১১ টায় নিলক্ষিয়া গ্রামের নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে তিনি।

সংবাদ সম্মেলনে নাজমুল হক বাবু বলেন, আমি দীর্ঘ দিন ধরে নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদে উদ্যোক্তা হিসেবে দায়িত্ব পালন করছি। আমার উদ্যোক্তা পদ ছিনিয়ে নিতে একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করে আসছেন। এরই ধারাবাহিকতায় গত ১৮ জানুয়ারি স্থানীয় এক তরুণীকে দিয়ে আমার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মিথ্যা মামলা দেওয়া হয়।

এই মামলার সাথে আমার কোন সংশ্লিষ্টতা নেই। ইতোমধ্যে মামলার দুজন স্বাক্ষী এফিডেভিটের মাধ্যমে তাদের নাম প্রত্যাহার করেছেন। যে অভিযোগে মামলা দেওয়া হয় তার মেডিকেল রিপোর্টও নেগেটিভ এসেছে। তাই আমি মিথ্যা মামলাটি প্রহ্যাহার ও বিজ্ঞ আদালতের কাছে স্থায়ী জামিন দেওয়ার দাবি জানাচ্ছি।

তিনি আরও বলেন, আমি এই মামলায় জামিনে থাকলেও আমাকে ইউনিয়ন পরিষদে ঢুকতে দেওয়া হচ্ছে না। আমাকে উদ্যোক্তার কাজ করতে হচ্ছে না। এ বিষয়ে তিনি জেলা প্রশাসক ও বকশীগঞ্জ ইউএনওর হস্তক্ষেপ কামনা করেন।

এ সময় স্থানীয় ইউপি সদস্য আবদুর রহমান মুন্সী, তার বাবা আবুল কালাম , মোশারফ হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এস আর /জামালপুর লাইভ

বার্তা সম্পাদক
%d bloggers like this: